DC vs MI: আইপিএলে আজ দিল্লি ক্যাপিটালস বনাম মুম্বই ইন্ডিয়ান্স, দেখে নিন সম্ভাব্য একাদশ, পিচ রিপোর্ট ও পরিসংখ্যান
DC vs MI

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL 2020) আজ দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) ও মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। দিল্লি টানা তিনটি হারের মুখোমুখি হয়েছে এবং এখনও পর্যন্ত ১২টি খেলায় তারা ১৪ পয়েন্ট পেয়েছে। মুম্বই ইন্ডিয়ান্স প্লে অফের জায়গা নিশ্চিত করেছে। আর একটি হার দিল্লির ভাগ্য বদলে দিতে পারে। কারণ কিংস ইলেভেন পাঞ্জাব, কলকাতা নাইট রাইডার্স লড়াইয়ে রয়েছে। আরসিবি ইতিমধ্যেই দিল্লিকে পিছনে ফেলে দ্বিতীয় স্থানে পৌঁছেছে।

দু'টি ম্যাচ হাতে থাকায় মুম্বই তার লাইন আপ নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে পারে এবং রোহিত শর্মার অনুপস্থিতিতে প্লে-অফে তারা বড় ম্যাচের জন্য অন্য খেলোয়াড়দের দেখে নিতে পারে। দিল্লিও আজ দলে কয়েকটি পরিবর্তন আনতে পারে। কারণ কঠিন পরিস্থিতিতে এই লাইন আপ বারবার হোঁচট খাচ্ছে।আরও পড়ুন: Cristiano Ronaldo Tests Negative for Coronavirus: করোনাভাইরাস মুক্ত ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

দিল্লি ক্যাপিটালসের সম্ভাব্য একাদশ: অজিঙ্কে রাহানে, শিখর ধাওয়ান, শ্রেয়স আইয়ার, ঋষভ পন্থ, শিমরন হেটমায়ার, মার্কাস স্টোইনিস, অক্সার প্যাটেল, রবিচন্দ্রন আশ্বিন, কাগিসো রাবাদা, আরিচ নর্টজে, তুষার দেশপাণ্ডে।

মুম্বই ইন্ডিয়ান্সের সম্ভাব্য একাদশ: কুইন্টন ডি কক, সৌরভ তিওয়ারি, ঈশান কিষাণ, সূর্যকুমার যাদব, কাইরন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, রাহুল চাহার, জেমস প্যাটিনসন, ট্রেন্ট বোল্ট এবং জসপ্রিত বুমরা।

পিচ রিপোর্ট: দুবাই স্টেডিয়ামের পিচ ব্যাটসম্যান এবং বোলারদের জন্য সহায়ক। তবে পিচের প্রকৃতি অনেকটাই পরিবর্তিত হয়েছে।

পরিসংখ্যান: দুই দল আইপিএলে এর আগে ২৫ বার মুখোমুখি হয়েছে। দিল্লি জিতেছে ১২ বার, মুম্বই জিতেছে ১৩ বার।