KKR vs SRH: আইপিএলে আজ কলকাতা নাইট রাইডার্স বনাম সানরাইজার্স হায়দরাবাদ, দেখে নিন পিচ রিপোর্ট ও সম্ভাব্য একাদশ

আইপিএলে (IPL 2020) শনিবার আবু ধাবিতে সানরাইজার্স হায়দরাবাদের (SRH) মুখোমুখি হবে দীনেশ কার্তিকের কলকাতা নাইট রাইডার্স (KKR)। প্রথম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের কাছে তাদের হারতে হয়েছিল। শনিবার সব ভুলে ম্যাচ জিততে মরিসা নাইটরা। অন্যদিকে নিজেদের প্রথম ম্যাচে হেরেছে সানরাইজার্সও। তাই ডেভিড ওয়ার্নারের পক্ষেও এই ম্যাচ বেশ চাপের। কারণ অস্ট্রেলিয়ান অলরাউন্ডার মিশেল মার্শ চোটের কারণে টুর্নামেন্ট থেকে ছিটকে গেছেন। তাঁর পরিবর্তে এসেছেন জেসন হোল্ডার। আবু ধাবির স্পিন সহায়ক পিচে কেকেআরের বিরুদ্ধে হায়দরাবাদের অস্ত্র হাতে চলেছে আফগান স্পিন জুটি মহম্মদ নবি এবং রশিদ খান।

কেকেআর-র সম্ভাব্য একাদশ: সুনীল নারিন, শুভমান গিল, নীতীশ রানা, ইয়ন মরগান, আন্দ্রে রাসেল, দীনেশ কার্তিক, নিখিল নায়েক, প্যাট কামিন্স, কুলদীপ যাদব, সন্দীপ ওয়ারিয়র, শিবম মাভি। আরও পড়ুন: Zlatan Ibrahimovic Tests Positive For Coronavirus: করোনা আক্রান্ত এসি মিলানের ফরোয়ার্ড জালটান ইব্রাহিমোভিচ

সানরাইজার্স হায়দরাবাদের সম্ভাব্য একাদশ: ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো, মণীশ পান্ডে, বিজয় শংকর, প্রিয়ম গর্গ, অভিষেক শর্মা, মিশেল মার্শ, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, সিদ্ধার্থ কৌল, সন্দীপ শর্মা।

পিচ রিপোর্ট: আবু ধাবির শিখ জায়েদ স্টেডিয়ামের পিছ থেকে শেষ দুটি আইপিএল ম্যাচে ব্যাটসম্যান এবং বোলাররা সাহায্য পেয়েছেন। এই পিচে ১৫০ রান ও শেষে ব্যাট করা দলে সুবিধা পেতে পারে। সুতরাং, উভয় পক্ষই টস জিতে প্রথমে ফিল্ডিং করতে চাইবে।

এর আগে কেকেআর বনাম এসআরএইচ ১৭ বার মুখোমুখি হয়েছে। কেকেআর জিতেছে ১০টিতে। হায়দরাবাদ জিতেছে ৭ বার। তাই রেকর্ড বলছে এই ম্যাচে খানিকটা এগিয়ে শুরু করবে শাহরুখ খানের দল।