KKR vs CSK: আইপিএলে আজ চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্স, দেখে নিন সম্ভাব্য একাদশ, পিচ রিপোর্ট ও পরিসংখ্যান
KKR vs CSK

আইপিএলে (IPL 2020) বুধবার আবু ধাবিতে চেন্নাই সুপার কিংসের (CSK) মুখোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইডার্স (KKR)। এমএস ধোনির নেতৃত্বাধীন সিএসকে গত ম্যাচে জয়ে ফিরেছে। গত ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবকে ১০ উইকেটে হারিয়েছে চেন্নাই। এই ম্যাচে জয়ের ধারা বজায় রাখতে চাইবে তারা। অন্যদিকে, কেকেআর আইপিএলে চারটি ম্যাচের মধ্যে দুটিতে জয় পেয়েছে।

তবে প্রশ্ন থাকছে সুনীল নারিনকে নিয়ে, যিনি এখনও পর্যন্ত টুর্নামেন্টে কোনও প্রভাব ফেলতে পারেননি। একই সঙ্গে আন্দ্রে রাসেলের মতো টি-টোয়েন্টি বিশেষজ্ঞও ছাপ ফেলতে পারছেন না। এই ম্যাচে বড় রানে ফিরতে মরিয়া নাইট শিবিরের আন্দ্রে রাসেল। নীতীশ রানা এবং শুভমান গিলের ওপর নির্ভর করছে কলকাতার ব্যাটিং।আরও পড়ুন: Steve Smith Fined For Slow Over-Rate: স্লো ওভার রেটের কারণে ১২ লাখ টাকা জরিমানা স্টিভ স্মিথের

কলকাতা নাইট রাইডার্সের সম্ভাব্য একাদশ: সুনীল নারিন, শুবমান গিল, নিতিশ রানা, দীনেশ কার্তিক, ইয়ন মরগান, আন্দ্রে রাসেল, কুলদীপ যাদব / রাহুল ত্রিপাঠি, প্যাট কামিন্স, বরুণ চক্রবর্তী, শিবম মাভি এবং কমলেশ নাগরকোটি।

চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য একাদশ: শেন ওয়াটসন, ফাফ ডু প্লেসিস, অআম্বতি রায়ডু, কেদার যাদব, এমএস ধোনি (সিএন্ডডাব্লু কে), স্যাম কুরান, রবীন্দ্র জাদেজা, ডোয়াইন ব্রাভো, দীপক চাহার, পীযূষ চাওলা এবং শারদুল ঠাকুর।

পিচ রিপোর্ট: আবু ধাবির পিচ প্রথম ও মাঝের ওভারগুলিতে পেসার এবং স্পিনারদের জন্য সহায়ক। টসে জিতলে পরে ব্যাটিং নেওয়া সঠিক সিদ্ধান্ত।

পরিসংখ্যান: এখনও পর্যন্ত কেকেআর ও সিএসকে আইপিএলে ২১ বার মুখোমুখি হয়েছে। ১৭টিতে জিতেছে কেকেআর। ৭টিতে জিতেছে সিএসকে।