India vs West Indies 2022 Schedule: ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়ে ৩ ম্যাচের ওডিআই ও ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে ভারত
India vs West Indies (Photo credit: Twitter)

মুম্বই, ২ জুন: আগামী মাসেই ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে ভারতীয় পুরুষ ক্রিকেট দল (India vs West Indies 2022)। ক্যারিবিয়ান সফরে গিয়ে তিনটি ওয়ানডে (ODI) এবং পাঁচটি টি-টোয়েন্টি (T20I) খেলবেন রোহিত শর্মারা (Rohit Sharma)। ভারতের এই সফর চলবে ২২ জুলাই থেকে ৭ অগাস্ট পর্যন্ত। প্রথমে হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। পরে হবে টি-টোয়েন্টি সিরিজ। দুটি সিরিজের মোট ছটি ম্যাচ হবে ত্রিনিদাদ এবং টোবাগো (Trinidad and Tobago), সেন্ট কিটস অ্যান্ড নেভিসে (St Kitts & Nevis)। শেষ দুটি টি-টোয়েন্টি ম্যাচ হবে মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার (Florida) লডারহিলে (Lauderhill)।

তিনটি ওডিআই খেলা হবে যথাক্রমে ২২, ২৪ এবং ২৭ জুলাই পোর্ট অফ স্পেনের কুইন্স পার্ক ওভালে (Queen's Park Oval), ত্রিনিদাদ ও টোবাগোতে। এরপর ২৯ জুলাই প্রথম টি-টোয়েন্টির জন্য দলগুলো পোর্ট অফ স্পেনের (Port of Spain) ব্রায়ান লারা স্টেডিয়ামে যাবে, এরপর সেন্ট কিটস ওয়ার্নার পার্কে যথাক্রমে ১ ও ২ অগাস্ট দুটি ম্যাচ হবে। ফ্লোরিডার লডারহিলের ব্রোওয়ার্ড কাউন্টি স্টেডিয়ামে ৬ এবং ৭ অগাস্ট বাকি দুটি টি-টোয়েন্টি ম্যাচ হবে। আরও পড়ুন: Sourav Ganguly: বিসিসিআই সভাপতির পদ থেকে পদত্যাগ করেননি সৌরভ গঙ্গোপাধ্যায়, জানালেন জয় শাহ

দুটি সিরিজই ভারতের প্রাইম-টাইমে খেলা হবে। ওয়ানডে ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৭টায় শুরু হবে এবং টি-টোয়েন্টি শুরু হবে রাত ৮টায়। দুটি সিরিজই একচেটিয়াভাবে ফ্যানকোডে লাইভ-স্ট্রিম করা হবে। ভক্তরা ফ্যানকোড অ্যাপ ডাউনলোড করে ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখতে পারবে।