Sourav Ganguly: বিসিসিআই সভাপতির পদ থেকে পদত্যাগ করেননি সৌরভ গঙ্গোপাধ্যায়, জানালেন জয় শাহ
Jay Shah And Sourav Ganguly (Photo Credits: Twitter/@BCCI)

সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) রহস্যঘেরা টুইটের পর জল্পনা আরও বাড়ালেন বিসিসিআই সচিব জয় শাহ। তিনি জানিয়ে দিলেন সৌরভ বিসিসিআই সভাপতির পদ থেকে পদত্যাগ করেননি। খানিক আগেই সৌরভ গঙ্গোপাধ্যায় একটি টুইট করেন। সেই টুইটে নতুন পরিকল্পনার বিষয়ে ইঙ্গিত দেন। আর সেই কারণে জল্পনা ছড়ায় যে সৌরভ কি তাহলে এবার রাজনীতিতে নামছেন। কেউ কেউ দাবি করেন. বিসিসিআই সভাপতির (BCCI President) পদ থেকে পদত্যাগ করেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি নাকি রাষ্ট্রপতি মনোনীত রাজ্যসভার সাংসদ হতে চলেছেন।

টুইটে সৌরভ লেখেন, "১৯৯২ সালে ক্রিকেটের সঙ্গে আমার যাত্রা শুরু হয়, ২০২২ সালে এই যাত্রা ৩০ বছরে পড়েছে। ক্রিকেট আমাকে অনেক কিছু দিয়েছে। সবচেয়ে বড় কথা, এটা আমাকে আপনাদের সকলের সমর্থন দিয়েছে। আমি প্রত্যেক একক ব্যক্তিকে ধন্যবাদ জানাতে চাই যারা এই যাত্রায় অংশ নিয়েছেন, আমাকে সমর্থন করেছেন এবং আমি আজ যেখানে আছি সেখানে পৌঁছাতে সাহায্য করেছেন।" আরও পড়ুন: Sourav Ganguly: সৌরভ গঙ্গোপাধ্যায় কি এবার রাজনীতিতে, বিসিসিআই সভাপতির টুইট ঘিরে জল্পনা

সৌরভ আরও লেখেন, "আজ, আমি এমন কিছু শুরু করার পরিকল্পনা করছি যা আমি মনে করি সম্ভবত অনেক লোককে সাহায্য করবে। আমি আমার জীবনের এই অধ্যায়ে প্রবেশ করার সঙ্গে সঙ্গে আশা করি আপনি, আপনার সমর্থন অব্যাহত রাখবেন।"