India vs South Africa 1st T20I Live Streaming: আজ ভারত বনাম দক্ষিণ আফ্রিকা প্রথম টি-টোয়েন্টি ম্যাচ; কোথায়, কখন দেখবেন ম্যাচের সরাসরি সম্প্রচার
Team India (Photo Credits: Twitter)

আজ থেকে শুরু হচ্ছে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি সিরিজ। আজ প্রথম ম্যাচটি (India vs South Africa 1st T20I) হবে নতুন দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে (Arun Jaitley Stadium)। টি-টোয়েন্টি ফর্ম্যাটে ভারত টানা ১২টি ম্যাচে অপরাজিত রয়েছে। আজ সেই ধারা বজায় রাখার চেষ্টা করবেন ঋষভ পন্থরা। এই সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে অধিনায়ক রোহিত শর্মা এবং বিরাট কোহলিকে। এছাডা়ও নতুন কেএল রাহুল ও কুলদীপ যাদব চোটের কারণে বাদ পড়েছেন। ঋষভ পন্ত ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন। তাঁকে সহায়তা করবেন হার্দিক পান্ডিয়া।

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা প্রথম টি-টোয়েন্টি ম্যাচ কবে খেলা হবে?

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি খেলা হবে আজ ৯ জুন বৃহস্পতিবার।

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি কোথায় খেলা হবে?

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি নতুন দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে খেলা হবে।

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা প্রথম টি-টোয়েন্টি ম্যাচ কখন শুরু হবে?

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা প্রথম টি-টোয়েন্টি ম্যাচ সন্ধে সাতটা থেকে শুরু হবে।

ম্যাচের লাইভ কভারেজ কোথায় দেখা যাবে?

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি সিরিজের অফিসিয়াল সম্প্রচারকারী স্টার স্পোর্টস। ম্যাচটি স্টার স্পোর্টসের বিভিন্ন চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে। স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস ১ এইচডি, স্টার স্পোর্টস ৩ এবং স্টার স্পোর্টস ৩ এইচডি, স্টার স্পোর্টস 2, স্টার স্পোর্টস ১ সিলেক্ট, স্টার সিলেক্ট ১, স্টার গোল্ড চ্যানেলে ইংরেজি ধারাভাষ্য-সহ লাইভ-অ্যাকশন দেখা যাবে। এছাড়াও স্টার স্পোর্টস ১ হিন্দি এবং স্টার স্পোর্টস ১ হিন্দি এইচডি হিন্দিতে ও অন্য চ্যানেলগুলিতে আঞ্চলিক ভাষায় ধারাভাষ্য-সহ লাইভ অ্যাকশন দেখা যাবে।

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা প্রথম টি-টোয়েন্টি ম্যাচ অনলাইনে কীভাবে দেখা যাবে?

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা প্রথম টি-টোয়েন্টি ম্যাচর অনলাইন স্ট্রিমিং ডিজনি প্লাস হটস্টার ও জিও টিভি-তে পাওয়া হবে।