India Vs Bangladesh: টিকিটের কালোবাজারির অভিযোগে ৬ জনকে গ্রেফতার কলকাতা পুলিসের
ইডেন চত্বর (Photo Credits: Wikimedia)

কলকাতা, ২১ নভেম্বর: মুম্বইয়ে (Mumbai) বোর্ডের বৈঠক শেষে BCCI সভাপতি জানিয়েছিলেন ভারত-বাংলাদেশ ম্যাচের (India-Bangladesh) প্রথম চারদিনের টিকিট শেষ। তবুও টিকিটের (Ticket) আশায় বহু ক্রিকেট প্রেমীই ভিড় জমিয়েছেন ইডেন চত্বরে। এই সুযোগ কাজে লাগিয়ে যে দেদার কালোবাজারি হবে সেই আশঙ্কা ছিলই। আশঙ্কা শেষমেশ সত্যি হল। টিকিটের কালোবাজারির অভিযোগে বৃহস্পতিবার ৬ জনকে গ্রেফতার করল ময়দান থানার পুলিস।

কলকাতা পুলিসের অ্যান্টি রাওডি স্কোয়াড (ARS) এবং গোয়েন্দা দফতরের (DD) যৌথ অভিযানে উদ্ধার হয়েছে কমপক্ষে ৪০টি টিকিট। এই সময়ের খবর অনুযায়ী,  ধৃত ৬ জনকেই ময়দান থানায় নিয়ে যাওয়া হয়েছে। আগামীকাল ইডেন গার্ডেন্সে বাংলাদেশের বিরুদ্ধে ঐতিহাসিক পিংক বল (Pink Ball) টেস্ট খেলতে নামবে ভারত। ম্যাচ দেখতে গ্যালারিতে থাকবেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি (Mamata Banerjee) থেকে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা (Sheikh Hasina)। উপস্থিত থাকবেন প্রাক্তন ক্রিকেটার সচিন তেন্ডুলকর, কপিল দেব, সুনীল গাভাসকর, অনিল কুম্বলে, রাহুল দ্রাবিড়, হরভজন সিং, বীরেন্দ্র সহবাগ ছাড়াও অভিনেত্রী রানি মুখার্জির মতো অতিথিরা। আরও পড়ুন: India vs Bangladesh Pink Ball Test: গোলাপি বলে ফিল্ডিং করা অত্যন্ত চ্যালেঞ্জিং, ইডেন টেস্টের আগে বললেন বিরাট কোহলি

উল্লেখ্য, গোলাপি বলে (Pink Ball) ফিল্ডিং করা অত্যন্ত চ্যালেঞ্জিং কাজ। ইডেন গার্ডেন্সে (Eden Gardens) বাংলাদেশের (Bangladesh) বিপক্ষে প্রথম ডে-নাইট টেস্টের (Day-Night Test) আগে বৃহস্পতিবার একথা বলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)।