India Legends vs West Indies Legends, Road Safety World Series 2020 Free Live Streaming: ইন্ডিয়া লেজেন্ডস বনাম ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডস, জানুন কোথায় কীভাবে দেখবেন রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের লাইভ টেলিকাস্ট?
(Photo Credits: Twitter/@RSWorldSeries)

মুম্বই, ৭ মার্চ: রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ (Road Safety World Series 2020) টুর্নামেন্টের প্রথম ম্যাচ। প্রথম ম্যাচেই ইন্ডিয়া লেজেন্ডসের (India Legends) মুখোমুখি ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডস (West Indies Legends)। ঐতিহাসিক লড়াইটি হবে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। ইন্ডিয়া লেজেন্ডসদের পাশাপাশি এই প্রতিযোগিতায় অংশ নেবে শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ এবং অস্ট্রেলিয়া লেজেন্ডস। সচিনের পাশাপাশি জন্টি রোডস, ব্রায়ান লারা, ব্রেট লি, মুথাইয়া মুরলীথরনরা খেলবেন এই টুর্নামেন্টে। ২২ মার্চ ফাইনাল হবে ব্রেবোর্ন স্টেডিয়ামে। কিংবদন্তী খেলোয়াড়দের আবারও ব্যাট ও বল হাতে দেখতে মুখিয়ে ক্রিকেট প্রেমীরা। ভারতীয় দলের অধিনায়ক শচীন তেন্ডুলকর। অন্যদিকে ব্রায়ান লারা ক্যারিবিয়ান দলের নেতৃত্ব দিচ্ছেন। ক্রিকেট ভক্তরা ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ, রোড সেফটি ওয়ার্ড সিরিজের এই ম্যাচের লাইভ স্ট্রিমিং সম্পর্কে বিশদে জানতে নীচের প্রতিবেদনটা পড়ে ফেলুন।

এই টুর্নামেন্টে সচিন ছাড়াও অংশ নেবেন জন্টি রোডস, তিলকরত্নে দিলশান, হারশেল দিবস এবং ব্রেট লিসহ আরও অনেক ক্রিকেটার অংশ নেবেন। ভারতীয় দলে রয়েছেন যুবরাজ সিং, বীরেন্দ্র সেহবাগ, মুহাম্মদ কাইফ এবং ইরফান পাঠান। ওয়েস্ট ইন্ডিজের উপস্থিত থাকবে ড্যারেন গঙ্গা, শিবনারায়ণ চন্দ্রপল, স্যামুয়েল বদ্রি এবং কার্ল হুপার। আরও পড়ুন: Wasim Jaffer Announces Retirement From Cricket: সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিলেন ওয়াসিম জাফর

ইন্ডিয়া লেজেন্ডস বনাম ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডস ম্যাচ কবে?

ইন্ডিয়া লেজেন্ডস বনাম ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডস ম্যাচটি হবে ৭ মার্চ, শনিবার।

ইন্ডিয়া লেজেন্ডস বনাম ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডস ম্যাচ কোথায় হবে?

ইন্ডিয়া লেজেন্ডস বনাম ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডস ম্যাচটি মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

ইন্ডিয়া লেজেন্ডস বনাম ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডস ম্যাচটি কখন শুরু হবে?

ইন্ডিয়া লেজেন্ডস বনাম ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডস ম্যাচটি ভারতীয় সময় সন্ধে ৭টার সময় হবে।

ইন্ডিয়া লেজেন্ডস বনাম ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডস ম্যাচ কোন টিভি চ্যানেলে ম্যাচ দেখা যাবে?

কালারস নেটওয়ার্ক টুর্নামেন্টের সরকারি সম্প্রচারক। সুতরাং, ভারত এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যে রোড সেফটি সিরিজের এই কিংবদন্তি ম্যাচটি কালারস সিনপ্লেক্স এবং কালার্স কান্নাড সিনেমাতে প্রচারিত হবে।

ইন্ডিয়া লেজেন্ডস বনাম ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডস ম্যাচর লাইভ স্ট্রিমিং কোথায় দেখা যাবে?

জিও টিভি, ভুট অ্যাপ ও ওয়েবসাইটে এই ম্যাচ সরাসরি দেখা যাবে।