IND W T20I Team (Photo Credit: ACC Media/ X)

রবিবার রনগিরি ডাম্বুলা আন্তর্জাতিক স্টেডিয়ামে মহিলা টি-টোয়েন্টি এশিয়া কাপ ২০২৪ (Women Asia Cup 2024)-এর পঞ্চম ম্যাচে সংযুক্ত আরব আমিরাত মহিলাদের মুখোমুখি হতে চলেছে ভারতীয় মহিলা জাতীয় ক্রিকেট দল। রবিবার দুটি ম্যাচে প্রথমে ভারতের ম্যাচ অনুষ্ঠিত হবে। আজকের দুটি ম্যাচই 'এ' গ্রুপের দলের। ভারত টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে পরাজিত করে এবং সংযুক্ত আরব আমিরাত তাদের প্রথম ম্যাচে নেপালের কাছে হেরে যায় এবং এখন সেমিফাইনালের দৌড়ে টিকে থাকার জন্য একটি মরিয়া জয়ের প্রয়োজন। ভারতীয় ওপেনিং জুটি শেফালি ভার্মা এবং স্মৃতি মান্ধানা দুর্দান্ত ফর্মে রয়েছেন এবং তারা সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষেও ম্যাচে সেই ফর্মটি অব্যাহত রাখতে নজর রাখবে। রেণুকা ঠাকুর সিং, পূজা বস্ত্রকার এবং দীপ্তি শর্মার দিকে নজর থাকবে এই ম্যাচে। Shreyanka Patil Ruled Out: আঙুলের হাড় ভেঙে এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন শ্রেয়াঙ্কা পাটিল

ভারতীয় মহিলা দলঃ শেফালি ভার্মা, স্মৃতি মন্ধানা, দয়ালান হেমলতা, জেমিমা রডরিগেজ, হরমনপ্রীত কৌর (অধিনায়ক), রিচা ঘোষ (উইকেটরক্ষক), দীপ্তি শর্মা, পূজা বস্ত্রাকর, রাধা যাদব, তনুজা কানওয়ার, রেণুকা ঠাকুর সিং, উমা ছেত্রী, এস সাজানা, অরুন্ধতী রেড্ডি, আশা শোভনা।

সংযুক্ত আরব আমিরাতের মহিলা দলঃ এশা রোহিত ওজা (অধিনায়ক), তীর্থ সতীশ (উইকেটরক্ষক), রিনিথা রজিত, সামাইরা ধরণীধরকা, কবিশা ইগোদাগে, খুশি শর্মা, হীনা হটচাঁদানি, বৈষ্ণব মহেশ, ঋথিকা রজিত, লাবণ্য কেনি, ইন্দুজা নন্দকুমার, মেহক ঠাকুর, এমিলি থমাস, ঋষিতা রজিত, সুরক্ষা কোটে।

কবে, কোথায় আয়োজিত হবে ভারত মহিলা বনাম সংযুক্ত আরব আমিরাত মহিলা, মহিলা এশিয়া কাপ ২০২৪? 

২১ জুলাই ডাম্বুলার রানগিরি ডাম্বুলা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে (Rangiri Dambulla International Stadium, Dambulla) ২০২৪ মহিলা এশিয়া কাপে মুখোমুখি হবে ভারত মহিলা বনাম সংযুক্ত আরব আমিরাত মহিলা।

কখন থেকে শুরু হবে ভারত মহিলা বনাম সংযুক্ত আরব আমিরাত মহিলা, মহিলা এশিয়া কাপ ২০২৪?

ভারত মহিলা বনাম সংযুক্ত আরব আমিরাত মহিলা, মহিলা এশিয়া কাপের ম্যাচ শুরু হবে ভারতীয় সময় দুপুর ২টোয়।

জেনে নিন টিভিতে কোথায় সরাসরি দেখবেন ভারত মহিলা বনাম সংযুক্ত আরব আমিরাত মহিলা, মহিলা এশিয়া কাপ ২০২৪?

ভারত মহিলা বনাম সংযুক্ত আরব আমিরাত মহিলা, মহিলা এশিয়া কাপ ম্যাচটি ভারতে সম্প্রচার করা হবে স্টার স্পোর্টস নেটওয়ার্কে (Star Sports Network)।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ভারত মহিলা বনাম সংযুক্ত আরব আমিরাত মহিলা, মহিলা এশিয়া কাপ ২০২৪?

ভারত মহিলা বনাম সংযুক্ত আরব আমিরাত মহিলা, মহিলা এশিয়া কাপ ম্যাচ অনলাইনে সরাসরি সম্প্রচার করা হবে ডিজনি+ হটস্টার অ্যাপে (Disney+ Hotstar)।