IND vs WI 2nd T20I Live Streaming: ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ, দ্বিতীয় টি-২০ ম্যাচ, সরাসরি দেখবেন যেখানে
IND vs WI T20I Series 2023 (Photo Credit: Crictips/ Twitter)

আজ ৬ আগস্ট গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে মাঠে নামবে ভারত। শেষ ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ ভারতের বিপক্ষে জয় তুলে টি-টোয়েন্টি সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে যায়। ত্রিনিদাদে ব্যাটিংয়ের কঠিন পরিস্থিতিতে দ্বিতীয়ার্ধের শুরুতেই ভেঙে পড়ে ভারত। ওয়েস্ট ইন্ডিজ প্রথমে ব্যাট করতে নেমে ৬ উইকেটে ১৪৯ রান করে। সূর্যকুমার যাদব টি-টোয়েন্টিতে বেশ সাবলীল, শুরুটাও করেছিলেন সেভাবে। তাঁর সঙ্গে ব্যাট করেন দলে নতুন অভিষিক্ত তিলক ভার্মা। এই জুটি ৯ ওভারে ২ উইকেটে ৬৬ রান করে ভারতকে মোটামুটি আরামদায়ক অবস্থায় নিয়ে যায়। প্রথমে সুর্যকুমার এবং পরে ভার্মাকে আউট হলে ১১ ওভারে ৭৭ রানে ৪ উইকেটে নেমে যায় ভারত। যখন ৩০ বলে ৩৭ রান প্রয়োজন তখন জেসন হোল্ডার ভারতের থেকে খেলা সরিয়ে নেন। শেষ ওভারে অর্শদীপ যখন স্ট্রাইক পেলেন, তখন ভারত ৮ রানে পিছিয়ে ছিল এবং ৪ বলে ৯ রান দরকার ছিল। এরপর রোমারিও শেফার্ড তাঁর ওয়াইড ইয়র্কার দিয়ে অর্শদীপকে আটকান এবং শেষ বলে মুকেশ কুমারকে আউট করেন এবং শেষ পর্যন্ত ভারত ৪ রানে হেরে যায়। Indian Team with High Commissioner, IND vs WI: দ্বিতীয় টি-টোয়েন্টির আগে গায়ানাতে হার্দিক পাণ্ড্যর দলকে স্বাগত ভারতীয় হাইকমিশনের

ভারতের সম্ভাব্য একাদশ- যশস্বী জয়সওয়াল, ইশান কিষাণ (উইকেটকিপার), শুভমন গিল, সূর্যকুমার যাদব, তিলক বর্মা/সঞ্জু স্যামসন, হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), অক্ষর প্যাটেল, যুজবেন্দ্র চাহাল/কুলদীপ যাদব, অর্শদীপ সিং, উমরান মালিক, মুকেশ কুমার।

ওয়েস্ট ইন্ডিজের সম্ভাব্য একাদশ- কাইল মায়ার্স, জনসন চার্লস, নিকোলাস পুরান (উইকেটরক্ষক), শাই হোপ, শিমরন হেটমায়ার, রোভম্যান পাওয়েল (অধিনায়ক), জেসন হোল্ডার, আকেল হোসাইন, আলজারি জোসেফ, ওবেড ম্যাকাকয়, ওশানে থমাস।

কবে, কোথায় আয়োজিত হবে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টি-২০ ম্যাচ?

৬ আগস্ট গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে (Providence Stadium, Guyana) দ্বিতীয় টি-২০ একদিবসীয় ম্যাচে মুখোমুখি হবে ভারত ও ওয়েস্ট ইন্ডিজ।

কখন থেকে শুরু হবে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টি-২০ ম্যাচ?

ভারতের ওয়েস্ট ইন্ডিজ সফরের দ্বিতীয় টি-২০ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় রাত ৮ঃ০০টায়।

জেনে নিন টিভিতে কোথায় সরাসরি দেখবেন ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টি-২০ ম্যাচ?

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টি-২০ ম্যাচ ভারতে টেলিভিশনে সম্প্রচার করা হবে দূরদর্শন স্পোর্টস চ্যানেলে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টি-২০ ম্যাচ?

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টি-২০ ম্যাচ অনলাইনে সরাসরি সম্প্রচার করা হবে ফ্যানকোড অ্যাপে। বিনামূল্যে দেখা যাবে জিও সিনেমাতে।