IND vs SA 3rd ODI: ভারত বনাম দক্ষিণ আফ্রিকা, তৃতীয় ওয়ানডে; জেনে নিন কোথায়, কখন সরাসরি দেখবেন খেলা
IND vs SA ODI Series (Photo Credits: Proteas Men & BCCI/ X)

শেষ ম্যাচে সেন্ট জর্জেস পার্কে প্রোটিয়াদের অসাধারণ পারফরম্যান্সের পর সিরিজ এখন রয়েছে ১-১ সমতায়। আজ বোল্যান্ড পার্কে আয়োজিত হবে তৃতীয় ও নির্ণায়ক ওয়ানডে ভারত ও দক্ষিণ আফ্রিকার ম্যাচ। গত ম্যাচে শ্রেয়স আইয়ার টেস্ট দলের সঙ্গে যুক্ত হওয়ায় দ্বিতীয় একদিনের ম্যাচে অভিষেক হয় রিঙ্কু সিংয়ের। নান্দ্রে বার্গারের (Nandre Burger) ও বিউরান হেন্ড্রিক্সের (Beuran Hendricks) সম্মিলিত বোলিং নৈপুণ্যে এবং টনি ডি জর্জির (Tony de Zorzi) প্রথম সেঞ্চুরির সুবাদে জয় তুলে নেয় প্রোটিয়ারা। ২১২ রানের লক্ষ্য তাড়া করতে নেমে দক্ষিণ আফ্রিকার ওপেনারদের প্রথম দশ ওভারেই বল সুইং ও সিমিংয়ের কঠিন পরীক্ষায় পড়তে হয়। পরিবর্তনশীল বাউন্সও পরিস্থিতিকে কঠিন করে তোলে, বিশেষ করে আর্শদীপ সিং (Arshdeep Singh) নতুন বল করতে নামেন। তবে, ঝড়ের মাঝে ডি জরজি ও হেনড্রিক্স দৃঢ়তার সাথে দাঁড়িয়েছিলেন। ওয়ান্ডারার্স ওয়ানডের মতই, ডি জরজি ছিলেন আক্রমণাত্মক, যখন দক্ষিণ আফ্রিকার অন্য ব্যাটসম্যানদের কিছুটা ভীতসন্ত্রস্ত দেখাচ্ছিল, তখন তিনি তার প্রথম ওয়ানডে সেঞ্চুরি করেন। T20 World Cup 2024 Schedule: চলতি সপ্তাহেই প্রকাশ পাবে টি-টোয়েন্টি বিশ্বকাপের সূচি, প্রতিবেদনে প্রকাশ

দক্ষিণ আফ্রিকার সম্ভাব্য একাদশ: রিজা হেনড্রিক্স, টনি ডি জরজি, রাসি ভ্যান ডার ডুসেন, এইডেন মার্করাম (অধিনায়ক), হেনরিক ক্লাসেন, ডেভিড মিলার, উইয়ান মুল্ডার, কেশব মহারাজ, নান্দ্রে বার্গার, লিজাড উইলিয়ামস, বিউরান হেনড্রিক্স।

ভারতের সম্ভাব্য একাদশ: রুতুরাজ গায়কোয়াড়, সাই সুদর্শন, তিলক বর্মা, কেএল রাহুল (অধিনায়ক), সঞ্জু স্যামসন, রিঙ্কু সিং, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, অর্শদীপ সিং, আবেশ খান, মুকেশ কুমার।

কবে, কোথায় আয়োজিত হবে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা, তৃতীয় ওয়ানডে ম্যাচ?

২১ ডিসেম্বর পার্লের বোল্যান্ড পার্কে (Boland Park, Paarl) তৃতীয় ওয়ানডে ম্যাচে মুখোমুখি হবে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা।

কখন থেকে শুরু হবে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা, তৃতীয় ওয়ানডে ম্যাচ?

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা, তৃতীয় ওয়ানডে ম্যাচ শুরু হবে ভারতীয় বিকেল ৪ঃ৩০টায়।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন ভারত বনাম দক্ষিণ আফ্রিকা, তৃতীয় ওয়ানডে ম্যাচ

সরাসরি টিভিতে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা, তৃতীয় ওয়ানডে ম্যাচ ভারতে দেখবেন স্টার স্পোর্টসে নেটওয়ার্কে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ভারত বনাম দক্ষিণ আফ্রিকা, তৃতীয় ওয়ানডে ম্যাচ

সরাসরি অনলাইনে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা, তৃতীয় ওয়ানডে ম্যাচ দেখতে পাবেন ডিজনি+ হটস্টার (Disney+ Hotstar) অ্যাপে।