IND vs AUS, WTC Final 2023, Day 5 Live Streaming: ভারত বনাম অস্ট্রেলিয়া, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল পঞ্চম দিন, জেনে নিন কোথায়, কখন, সরাসরি দেখবেন খেলা
Ajinkya Rahane & Virat Kohli (Photo Credit: BCCI/ Twitter)

আজ ১১ জুন লন্ডনের কেনিংটন ওভালে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ২০২৩-এর ফাইনালের পঞ্চম দিনে মুখোমুখি হবে ভারত ও অস্ট্রেলিয়া। দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ৩ উইকেটে ১৬৪ রান করেছে ভারত। এই মুহূর্তে ৪৪ রান করে বিরাট কোহলি এবং ২০ রানে অজিঙ্ক রাহানে রয়েছেন ক্রিজে। ভারতের এখনও জয়ের জন্য ২৮০ রান প্রয়োজন আর অজিদের চায় ৭ উইকেট, দু'দলের হাতেই রয়েছে ৯০ ওভার। ভারতের হয়ে ভালো শুরু করা বোলান্ডে বলে গ্রিনের হাতে বিতর্কিত ক্যাচ দিয়ে ফিরে যান শুভমন। শেষ ইনিংসে দ্রুত পার্টনারশিপ করা রোহিত লায়ানের বলে এলবিডাব্লিউ হয়ে ফিরে যান, এরপর কামিন্সের বলে আউট হন পূজারা। চতুর্থ দিনের শুরুতে দ্বিতীয় ইনিংসে ৮ উইকেটে ২৭০ রান করে ডিক্লেয়ার করে অস্ট্রেলিয়া। ভারতের জয়ের জন্য মোট ৪৪৪ রান প্রয়োজন ছিল।

কবে, কোথায় আয়োজিত হবে ভারত বনাম অস্ট্রেলিয়া, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের পঞ্চম দিনের ম্যাচ?

১১ জুন লন্ডনের কেনিংটন ওভালে (Kennington Oval, London) বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের পঞ্চম দিনের ম্যাচে মুখোমুখি হবে ভারত ও অস্ট্রেলিয়া।

কখন থেকে শুরু হবে ভারত বনাম অস্ট্রেলিয়া, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের পঞ্চম দিনের ম্যাচ?

ভারত বনাম অস্ট্রেলিয়া, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের পঞ্চম দিনের ম্যাচ শুরু হবে ভারতীয় সময় দুপুর ৩ঃ০০টায়।

জেনে নিন টিভিতে কোথায় সরাসরি দেখবেন ভারত বনাম অস্ট্রেলিয়া, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের পঞ্চম দিনের ম্যাচ

ভারত বনাম অস্ট্রেলিয়া, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের পঞ্চম দিনের ম্যাচটি টেলিভিশনে দেখানো হবে স্টার স্পোর্টস নেটওয়ার্কে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন ভারত বনাম অস্ট্রেলিয়া, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের পঞ্চম দিনের ম্যাচ

ভারত বনাম অস্ট্রেলিয়া, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের পঞ্চম দিনের ম্যাচ অনলাইনে সরাসরি সম্প্রচার করা হবে ডিজনি+ হটস্টার (Disney+ Hotstar)