IND 'A' Squad, IND vs ENG: ইংল্যান্ড লায়ন্সের বিরুদ্ধে ম্যাচের ভারত 'এ' দল ঘোষণা
Tilak Verma (Photo Credit: BCCI/ X)

আহমেদাবাদে ভারত 'এ' ও ইংল্যান্ড লায়ন্সের মধ্যকার শেষ দুই ম্যাচের জন্য দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (BCCI)। ২৪ জানুয়ারি ও ১ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া শেষ দুটি ম্যাচ হবে চার দিনের। দিল্লি ক্যাপিটালস থেকে আইপিএল ২০২৪ নিলামে ৭.২ কোটি টাকা আয় করা ১৯ বছর বয়সী কিপার-ব্যাটার কুমার কুশাগ্রা প্রথমবারের মতো 'এ' দলে ডাক পেয়েছেন। চতুর্থ তথা চূড়ান্ত আনঅফিসিয়াল টেস্টে সরফরাজ খানের পরিবর্তে খেলবেন রিঙ্কু সিং এছাড়া লাল বলের ক্রিকেটের স্বাদ পাবেন অর্শদীপ সিং। হায়দরাবাদের হয়ে রঞ্জি ট্রফিতে ভাল পারফরম্যান্সের পর তিলক ভার্মাও ডাক পেয়েছেন। উভয় পক্ষের ট্যুর ম্যাচ ড্রয়ে শেষ হয়। ২৫ জানুয়ারি হায়দরাবাদে শুরু হতে যাওয়া পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে লড়বে আয়োজক ভারত ও ইংল্যান্ড। IND vs BAN, ICC U19 World Cup Live Streaming: ভারত বনাম বাংলাদেশ, আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ; সরাসরি দেখবেন যেখানে

তৃতীয় ম্যাচের জন্য ভারত 'এ' দলঃ অভিমন্যু ঈশ্বরন (অধিনায়ক) সাই সুদর্শন, রজত পাতিদার, সরফরাজ খান, তিলক ভার্মা, কুমার কুশাগ্র, ওয়াশিংটন সুন্দর, সৌরভ কুমার, অর্শদীপ সিং, তুষার দেশপাণ্ডে, বিদওয়াত কাভেরাপ্পা, উপেন্দ্র যাদব, আকাশ দীপ, যশ দয়াল।

চতুর্থ ম্যাচের জন্য ভারত এ দলঃ অভিমন্যু ঈশ্বরন (অধিনায়ক) সাই সুদর্শন, রজত পাতিদার, তিলক বর্মা, রিংকু সিং, কুমার কুশাগ্র, ওয়াশিংটন সুন্দর, শামস মুলানি, অর্শদীপ সিং, তুষার দেশপাণ্ডে, বিদওয়াত কাভেরাপ্পা, উপেন্দ্র যাদব, আকাশ দীপ, যশ দয়াল।

দেখুন বিসিসিআইয়ের পোস্ট