IPL 2021: 'বিশেষ কিছু করব', অনুশীলনে নেমেই ভক্তদের ভরসা দিলেন কেকেআরঅলরাউন্ডার আন্দ্রে রাসেল
(Photo Credits: IANS)

কোয়ারান্টিন কাটিয়ে অনুশীলনে নেমে পড়লেন কলকাতা নাইট রাইডার্সের (KKR) অলরাউন্ডার আন্দ্রে রাসেল (Andre Russell)। ৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে আইপিএল (IPL 2021)। নাইট রাইডার্স তাদের সোশাল মিডিয়া হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছে। সেই ভিডিওতে কোয়ারান্টিন কাটিয়ে ব্যাট হাতে রাসেলকে মাঠে নামতে দেখা যাচ্ছে। তাঁকে জিজ্ঞেস করা হয়, সাত দিনের কোয়ারান্টিন কাটানোর পর মাঠে ফিরে কেমন লাগছে? রাসেলের জবাব, "কিছুটা অলস লাগছে। আপনি যখন সাতদিন আপনার ঘরে থাকবেন তখনই এটাই হবে। আপনি কয়েকটা স্কোয়াট, পুশ আপ করে সত্যিই বেশি কিছু করতে পারবেন না। কিছুটা তাজা বাতাসে ফিরে আসাই ভালো।"

আসন্ন মরশুম নিয়ে তাঁর উত্তেজনা সম্পর্কে জানতে চাইলে রাসেল জানান যে আইপিএল ২০২১ সম্পর্কে তাঁর ভালো অনুভূতি রয়েছে। বলেন, "হ্যাঁ, আইপিএল শুরু হওয়ার জন্য আর অপেক্ষা করতে পারব না। আসলে, আমার এই বছর সম্পর্কে একটি ভালো অনুভূতি আছে। সুতরাং, কেকেআর অনুরাগীরা, আপনারা জানেন যে আমি আপনাদের জন্য বিশেষ কিছু করব।"  আরও পড়ুন: Harmanpreet Kaur Tests Corona Positive: করোনা আক্রান্ত ভারতের মহিলা দলের ক্রিকেটার হরমনপ্রীত কৌর

গত মরশুমে রাসের পারফরম্যান্স মোটেই ভালো হয়নি। বলা ভালো নিজের নামের সঙ্গে তিনি সুবিচার করতে পারেননি। ৯টি ইনিংসে মাত্র ১১৭ রান করেন। বল হাতে ৬ উইকেট পান তিনি। নাইট রাইডার্সের হয়ে এবার সপ্তম আইপিএল মরশুম খেলবেন রাসেল। তিনি সেরা একাদশে থাকার অবশ্যই দাবিদার। ২০১৪ সাল থেকে কেকেআর-র হয়ে ৫৭ ইনিংসে রাসেল ১ হাজার ৪৫৯ রান করেছেন। তাঁর গড় ৩১.০৪ এবং স্ট্রাইকরেট ১৮৪.২২। কেকেআর-র হয়ে ৮টি অর্ধশতকও রয়েছে।