ভারতের জামাই হয়ে গেলেন পাকিস্তানের ক্রিকেটার হাসান আলি, দেখুন হাসান-সামিয়া আরজুর বিয়ের ছবি
হাসান আলি ও সামিয়া আরজু (Photo Credits: Instagram)

দুবাই, ২১ আগস্ট: Hasan Ali and Samiya Arzoo Wedding Photos: গতকাল পাকিস্তানী ক্রিকেটার হাসান আলি (Hasan Ali) ও ভারতীয় তনয়া সামিয়া আরজুর (Samiya Arzoo) দুবাইতে হয়ে গেলো শুভ পরিণয়। দুবাইয়ের আটলান্টিস পাম হোটেলে (Atlantis Palm Hotel) ছিল বিয়ের অনুষ্ঠান। তাঁদের বিয়ের অনুষ্ঠানের ছবি দেখতে প্রতীক্ষায় ছিলেন ভারত- পাক দু'দেশের ক্ৰিকেট ফ্যানেরা। ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই হয়ে গেলো ভাইরাল। বিয়ের অনুষ্ঠানের ছবি থেকে ভিডিও সবটাই ঘুরছে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে।

হাসান আলির নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকেও তাঁর ফ্যানেদের কাছে পৌঁছে দেন বিয়ের সব আপডেট। পোস্ট করা হয় বিয়ের ছবি। এছাড়াও পাকিস্তানের ওয়েডিং ফটোগ্রাফার কোম্পানি দ্য আর্টিস্টের (Da Artist) ইনস্টাগ্রামে পোস্ট করা হয়। এছাড়াও তাঁর ফ্যানরাও কিছু ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায়। আরও পড়ুন, ভারতীয় মেয়ে সামিয়া আরজুকে আজ বিয়ে করছেন পাকিস্তানের ক্রিকেটার হাসান আলি (দেখুন প্রি ওয়েডিং ফটোশ্যুট )

ভারত-পাক জুটি

শুভ বিবাহ

অনেক অভিনন্দন

শুরু থেকেই এই যুগলকে নিয়ে একটি গুঞ্জন ছিল। ভারত- পাক যুগল বলে কথা। তবে শুধু হাসান আলিই নন। এর আগে আমরা দেখেছি সানিয়া মির্জা (Sania Mirza) ও শোয়েব মালিকের (Shoaib) জুটিকে। পাকিস্তানী ক্রিকেটার জাহির আব্বাস (Zaheer Abbas) ও মহসিন হাসান খানের (Mohsin Hasan Khan) স্ত্রীও ভারতীয়। হাসান আলী এবছর ২০১৯ বিশ্বকাপে খেলেছিলেন। শুরুটা ঠিক না যাওয়ায় ১১ জনের মধ্যে থেকে পরে ছিটকে যান তিনি। আলী ৯ টেস্ট ম্যাচ ও ৫৩ টি ওডিআই এবং ৩০ টি টি- টোয়েন্টি ম্যাচ খেলেন। আইসিসি চ্যাম্পিয়ন্স ২০১৭ তে জয়ের পিছনে হাসান আলির অবদান বেশ অনেকখানি।