Dhaka Platoon vs Sylhet Thunder, BPL 2019-20 Live Streaming: এক ক্লিকে জেনে নিন কখন, কীভাবে দেখবেন বাংলাদেশ প্রেমিয়র লীগের সরাসরি সম্প্রচার
সিলেট থান্ডার (Photo Credits: Bangladesh Cricket Board)

বাংলাদেশ প্রেমিয়ার লীগের (Bangladesh Premier League) অষ্টম ম্যাচে আজ মুখোমুখি হচ্ছে ঢাকা প্লাটুন (Dhaka Platoon) ও সিলেট থান্ডার (Sylhet Thunder)। ম্যাচটি ঢাকার মীরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ((Sher-e-Bangla National Stadium) ) ১৪ ডিসেম্বর, ২০১৯ হবে। সিলেট থান্ডার এখনও পর্যন্ত দুটি খেলা হেরেছে। অন্যদিকে, রাজশাহী রয়্যালসের বিপক্ষে উদ্বোধনী ম্যাচ হেরে গেলেও কুমিল্লা ওয়ারিয়র্সের বিপক্ষে জেতে। ২০ রানে ম্যাচ জিতে নেয় তারা। ক্রিকেট ভক্তরা এই ম্যাচের লাইভ স্ট্রিমিং (live streaming of Dhaka Platoon vs Sylhet Thunder) সম্পর্কিত অন্যান্য খবর বিশদে পেতে চাইলে স্ক্রোল ডাউন করে একবার প্রতিবেদনটি পড়ে ফেলুন।

শুক্রবার ঢাকা প্লাটুন তাদের প্রথম জয় পেয়েছিল। প্রথমে ব্যাট করে ১৮০ রান করে। যা তাড়া করতে নেমে চাপে পড়ে যায় কুমিল্লা ওয়ারিয়র্স। ২০ রানে ম্যাচ জেতে ঢাকা। ব্যাটের পাশাপাশি বল হাতেও জ্বলে ওঠেন শ্রীলঙ্কার থিসারা পেরেরা। ১৭ বলে ঝড়ের গতিতে তিনি ৪২ রান করেন। এছাড়া চার ওভার মাত্র ৩০ রানে ৫ উইকেট নেন। এই ম্যাচেও প্লাটুন তাঁর কাছ থেকে আরও অনেক প্রত্যাশা করছে। অন্যদিকে, সিলেট থান্ডারের লীগে পারফরমেন্স ভালো না। দুটি ম্যাচ খেললেও তারা কোনওটাই জিততে পারেনি।

ম্যাচের সময় কখন জানেন?

মীরপুরের শের-ই বাংলা স্টেডিয়ামে মুখোমুখি হবে ঢাকা প্লাটুন ও সিলেট থান্ডার। ম্যাচ দেখতে হলে সন্ধে ৬টার মধ্যে রেডি হয়ে নিন। ভারতীয় সময় সন্ধে ৬টায় শুরু হবে খেলা। বাংলাদেশের স্থানীয় সময় সন্ধে সাড়ে ৬টায় খেলা শুরু।

ম্যাচটির লাইভ টেলিকাস্ট কীভাবে দেখবেন?

ভারতে বাংলাদেশ প্রেমিয়র লীগের অফিসিয়াল সম্প্রচারক হচ্ছে ডি স্পোর্টস। তাই প্রতিবেশী দেশের প্রেমিয়র লীগ দেখতে ডি স্পোর্টসে চোখ রাখতে পারেন ভারতীয় ক্রিকেট ভক্তরা। অন্যদিকে বাংলাদেশে ক্রিকেট ভক্তরা যাঁরা মীরপুরে গিয়ে খেলা দেখার সুযোগ পাচ্ছেন না তারা মাছরাঙা টেলিভিশনে চোখ রাখুন। এই টিভিই ম্যাচের সরাসরি সম্প্রচারের দায়িত্ব পেয়েছে। পাকিস্তান থেকে কেউ যদি এই ম্যাচ দেখতে চান তাহলে জিও সুপারে চোখ রাখুন। একইভাবে অস্ট্রেলিয়া থেকে বাংলাদেশ প্রেমিয়র লীগ দেখতে হলে চোখ রাখতে হবে ফক্স স্পোর্টসে।

বিনামূল্যে অনলাইন লাইভ স্ট্রিমিং কোথায় দেখা যাবে?

অনলাইনে বিনামূল্যে ম্যাচ দেখতে হলে ভারতীয় ক্রিকেট ভক্তরা চোখ রাখুন ফ্যানকোড-এ। কেন না এরাই অফিসিয়াল অনলাইন স্ট্রিমিং পার্টনার। অন্যদিকে বাংলাদেশের ক্রিকেট ভক্তদের জন্য রয়েছে গাজি টিভি বা জি-টিভি। সেখানেই দেখানো হবে সরাসরি লাইভ স্ট্রিমিং। পাকিস্তানে লাইভ স্ট্রিমিং দেখা যাবে জিও টিভিতে।