Dhaka Platoon vs Rajshahi Royals, Bangladesh Premier League 2019-20 Live Streaming: এক ক্লিকে জেনে নিন কখন, কীভাবে দেখবেন বাংলাদেশ প্রেমিয়র লীগের সরাসরি সম্প্রচার
(Photo Credits : Twitter / @RajshahiRoyals)

বাংলাদেশ প্রেমিয়ার লীগের (Bangladesh Premier League) তৃতীয় ম্যাচে আজ ঢাকা প্লাটুন (Dhaka Platoon) মুখোমুখি হচ্ছে রাজশাহী রয়ালস (Rajshahi Royals)। আজ বেলা ১টা থেকে ম্যাচটি হবে ঢাকার শের-ই-বাংলা স্টেডিয়ামে (Sher-e-Bangla National Cricket Stadium)। দুটো দলই আজ তাদের যাত্রা শুরু করছে এই ম্যাচ দিয়ে। তাই দুই দলই চাইবে জিত হাসিল করতে। প্রতিযোগিতার প্রথম দিন কুমিল্লা ওয়ারিয়র্স এবং চট্টগ্রাম চ্যালেঞ্জার নিজের নিজের ম্যাচে বিজয়ী হয়। ক্রিকেট ভক্তরা ঢাকা প্লাটুন বনাম রাজশাহী রয়ালসের ম্যাচের লাইভ স্ট্রিমিং সম্পর্কিত ও অন্য খবর বিশদে পেতে চাইলে স্ক্রোল ডাউন করে একবার প্রতিবেদনটি পড়ে ফেলুন।

বাংলাদেশ প্রেমিয়ার লীগের ইতিহাসে বেশ নজর কাড়া সাফল্য পেয়েছ ঢাকা প্ল্যাটুন। কারণ তারা তিনবার টুর্নামেন্ট জিতেছে ও দু'বার রানার্সআপ হয়েছে। তাই এবারও তাদের থেকে প্রত্যাশা বেশি থাকবে। নির্বাসনের কারণে দলে নেই অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে সাকিবের শূন্যস্থান পূরণ করতে তামিম ইকবাল, থিসারা পেরেরা এবং লরি ইভান্সের মতো খেলোয়াড়রার রয়েছেন। ঢাকা প্লাটুনের নেতৃত্ব দেবেন বাংলাদেশের সাবেক অধিনায়ক মাশরাফি মুর্তজা। অন্যদিকে, রাজশাহী রয়্যালস আগের মরশুমে খুব বেশি সাফল্য অর্জন করতে পারেনি। তবে এবার দলের নেতৃত্ব দেবেন আন্দ্রে রাসেল। এছাড়া দলে রয়েছেন হযরতউল্লাহ জাজাই, রবি বোপারা এবং অভিজ্ঞ অলরাউন্ডার শোয়েব মালিকের মতো খেলোয়াড়।

ম্যাচের সময় কখন জানেন?

বাংলাদেশ প্রেমিয়র লীগের এই প্রথম ম্যাচ টান টান উত্তেজনায় ভরা। ঢাকার মীরপুরের শের-ই বাংলা স্টেডিয়ামে ঢাকা প্ল্যাটুন ও রাজশাহী রয়ালসের ম্যাচ হবে। বেলা একটার মধ্যে রেডি হয়ে নিন। ভারতীয় সময় বেলা একটাতে শুরু হচ্ছে খেলা। বাংলাদেশের স্থানীয় সময় বেলা দেড়টায় মুখোমুখি হচ্ছে দুটি দল।

ম্যাচটির লাইভ টেলিকাস্ট কীভাবে দেখবেন?

ভারতে বাংলাদেশ প্রেমিয়র লীগের অফিসিয়াল সম্প্রচারক হচ্ছে ডি স্পোর্টস। তাই প্রতিবেশী দেশের প্রেমিয়র লীগ দেখতে ডি স্পোর্টসে চোখ রাখতে পারেন ভারতীয় ক্রিকেট ভক্তরা। অন্যদিকে বাংলাদেশে ক্রিকেট ভক্তরা যাঁরা মিরপুরে গিয়ে খেলা দেখার সুযোগ পাচ্ছেন না তারা মাছরাঙা টেলিভিশনে চোখ রাখুন। এই টিভিই ম্যাচের সরাসরি সম্প্রচারের দায়িত্ব পেয়েছে। পাকিস্তান থেকে কেউ যদি এই ম্যাচ দেখতে চান তাহলে জিও সুপারে চোখ রাখুন। একইভাবে অস্ট্রেলিয়া থেকে বাংলাদেশ প্রেমিয়র লীগ দেখতে হলে চোখ রাখতে হবে ফক্স স্পোর্টসে।

বিনামূল্যে অনলাইন লাইভ স্ট্রিমিং কোথায় দেখা যাবে?

অনলাইনে বিনামূল্যে বাংলাদেশ প্রেমিয়র লীগের চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম সিলেট থান্ডার্সের ম্যাচ দেখতে হলে ভারতীয় ক্রিকেট ভক্তরা চোখ রাখুন ফ্যানকোড-এ। কেননা এরাই অফিসিয়াল স্ট্রিমিং পার্টনার। অন্যদিকে বাংলাদেশের ক্রিকেট ভক্তদের জন্য রয়েছে গাজি টিভি বা জি-টিভি। সেখানেই দেখানো হবে সরাসরি লাইভ স্ট্রিমিং। পাকিস্তানে লাইভ স্ট্রিমিং দেখা যাবে জিও টিভিতে।