DC vs MI, IPL 2021 Live Cricket Streaming: কোথায়, কখন দেখবেন মুম্বাই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচের সরাসরি সম্প্রচার?

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2021) ১৩তম ম্যাচে আজ মুখোমুখি হচ্ছে মুম্বাই ইন্ডিয়ান্স ও দিল্লি ক্যাপিটালস (Mumbai Indians vs Delhi Capitals)। চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে হবে এই ম্যাচ। গত বছরে রানার্স আপ হয়েছিল দিল্লি ক্যাপিটালস। আর শিরোপা জিতেছিল মুম্বাই ইন্ডিয়ান্স। এই মরশুমে উভয় দলই টুর্নামেন্টে এ পর্যন্ত তিনটি করে ম্যাচ খেলেছে এবং দুটি করে ম্যাচ জিতেছে। দুই দলেই বেশ কয়েকজন ভালো খেলোয়াড় রয়েছেন। তাই দুই দল আজ জয়ের জন্য ঝাঁপাবে। দিল্লির কাছে বদলা নেওয়া সুযোগ। অন্যদিকে মুম্বাইয়ের কাছে জয়ের ধারাবাহিক বজায় রাখার চ্যালেঞ্জ।

মুম্বাই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচ কবে রয়েছে?

মুম্বাই ইন্ডিয়ান্স ও দিল্লি ক্যাপিটালস ম্যাচ ২০ এপ্রিল, ২০২১ মঙ্গলবার।

আরও পড়ুন: DC vs MI: আইপিএলে আজ মুম্বাই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালস, জেনে নিন দুই দলের সম্ভাব্য একাদশ ও পরিসংখ্যান

মুম্বাই ইন্ডিয়ান্স ও দিল্লি ক্যাপিটালস ম্যাচ কখন শুরু হবে?

মুম্বাই ইন্ডিয়ান্স ও দিল্লি ক্যাপিটালস ম্যাচ সন্ধে সাড়ে ৭টায় শুরু হবে।

মুম্বাই ইন্ডিয়ান্স ও দিল্লি ক্যাপিটালস ম্যাচ কোথায় অনুষ্ঠিত হবে?

মুম্বাই ইন্ডিয়ান্স ও দিল্লি ক্যাপিটালস ম্যাচ হবে চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে।

মুম্বাই ইন্ডিয়ান্স ও দিল্লি ক্যাপিটালস ম্যাচের সরাসরি কভারেজ কোথায় এবং কীভাবে দেখবেন?

স্টার স্পোর্টস আইপিএলের সরকারি সম্প্রচারক। মুম্বাই ইন্ডিয়ান্স ও দিল্লি ক্যাপিটালস ম্যাচ স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস ২, স্টার স্পোর্টস ১ সিলেক্ট ও এর এইচডি চ্যানেলগুলি ভারতে আইপিএল-র লাইভ টেলিকাস্ট করবে। এই টিভি চ্যানেলগুলি ছাড়াও আঞ্চলিক ভাষায় আইপিএল সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস ১ হিন্দি, স্টার স্পোর্টস ১ তামিল, স্টার স্পোর্টস ১ তেলেগু, স্টার স্পোর্টস ১ কন্নড় এবং স্টার স্পোর্টস ১ বাংলার মতো আঞ্চলিক চ্যানেল।

মুম্বাই ইন্ডিয়ান্স ও দিল্লি ক্যাপিটালস ম্যাচের অনলাইন লাইভ স্ট্রিমিং কীভাবে দেখা যাবে?

মুম্বাই ইন্ডিয়ান্স ও দিল্লি ক্যাপিটালস ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখা যাবে Hotstar Disney ও Jio Tv তে।