DC vs MI: আইপিএলে আজ মুম্বাই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালস, জেনে নিন দুই দলের সম্ভাব্য একাদশ ও পরিসংখ্যান

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2021) ১৩তম ম্যাচে আজ মুখোমুখি হচ্ছে মুম্বাই ইন্ডিয়ান্স ও দিল্লি ক্যাপিটালস (Mumbai Indians vs Delhi Capitals)। চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে হবে এই ম্যাচ। গত বছরে রানার্স আপ হয়েছিল দিল্লি ক্যাপিটালস। আর শিরোপা জিতেছিল মুম্বাই ইন্ডিয়ান্স। এই মরশুমে উভয় দলই টুর্নামেন্টে এ পর্যন্ত তিনটি করে ম্যাচ খেলেছে এবং দুটি করে ম্যাচ জিতেছে। দুই দলেই বেশ কয়েকজন ভালো খেলোয়াড় রয়েছেন। তাই দুই দল আজ জয়ের জন্য ঝাঁপাবে। দিল্লির কাছে বদলা নেওয়া সুযোগ। অন্যদিকে মুম্বাইয়ের কাছে জয়ের ধারাবাহিক বজায় রাখার চ্যালেঞ্জ।

দিল্লির ক্যাপিটালসের সম্ভাব্য একাদশ: শিখর ধাওয়ান, পৃথ্বী শ, স্টিভ স্মিথ, ঋষভ পন্থ, মার্কাস স্টোইনিস, ললিত যাদব, ক্রিস ওকস, আর অশ্বিন, কাগিসো রাবাদা, আবেশ খান, অমিত মিশ্র।

মুম্বাই ইন্ডিয়ান্সের সম্ভাব্য একাদশ: রোহিত শর্মা, কুইন্টন ডি কক, ইশান কিষাণ, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, কাইরন পোলার্ড, ক্রুনাল পান্ডিয়া, রাহুল চাহার, অ্যাডাম মিলনে, জাসপ্রীত বুমরা, ট্রেন্ট বোল্ট।

পরিসংখ্যান: দুই দল এর আগে ২৮টি ম্যাচে একে অপরের বিরুদ্ধে খেলেছে। ১২টি ম্যাচ জিতেছে দিল্লি। অন্যদিকে মুম্বাই জিতেছে ১৬টি ম্যাচ।