CSK vs GT Live Streaming: আইপিএলে আজ চেন্নাই সুপার কিংস বনাম গুজরাত টাইটান্স; কোথায়, কখন দেখবেন ম্যাচের সরাসরি সম্প্রচার
CSK vs GT Live Streaming

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL 2022) আজ মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস ও গুজরাত টাইটান্স (Chennai Super Kings vs Gujarat Titans)। মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে (Wankhede Stadium) হবে ম্যাচটি। ইতিমধ্যেই প্লে-অফের বার্থ নিশ্চিত হয়ে গিয়েছে হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন গুজরাত টাইটান্সের। অন্যদিকে, চেন্নাই সুপার কিংসের কাছে আজকের ম্যাচ পয়েন্ট বাড়ানোর সুযোগ ছাড়া আরও কিছুই নয়। কারণ তারা প্লে অফে ওঠা থেকে অনেক দূরে। ১২ ম্যাচ খেলে মাত্র ৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে ৯ম স্থানে রয়েছে ধোনি বাহিনী।

গুজরাত দল অধিনায়ক হার্দিক এবং শুভমান গিলের উপর অনেক বেশি নির্ভর করবে। বোলিং ফ্রন্টে মহম্মদ শামি রয়েছেন, যিনি এখনও পর্যন্ত দলের সর্বোচ্চ উইকেট টেকার। চেন্নাইয়ের জন্য শুরুতে ডেভন কনওয়ে গুরুত্বপূর্ণ, অন্যদিকে মুকেশ চৌধুরী এবং সিমরনজিৎ সিং বল হাতে ভালই করছেন। নজর থাকবে এমএস ধোনির উপরও, যিনি মরসুমে মাঝপথে নেতৃত্বে ফিরেছেন।

চেন্নাই সুপার কিংস বনাম গুজরাত টাইটান্স ম্যাচটি কোথায় হবে?

চেন্নাই সুপার কিংস বনাম গুজরাত টাইটান্স ম্যাচটি মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

চেন্নাই সুপার কিংস বনাম গুজরাত টাইটান্স ম্যাচটি কখন শুরু হবে?

চেন্নাই সুপার কিংস বনাম গুজরাত টাইটান্স ম্যাচটি ১৫ মে, রবিবার দুপুর সাড়ে তিনটে থেকে শুরু হবে। টস হবে তিনটেয়।

চেন্নাই সুপার কিংস বনাম গুজরাত টাইটান্স ম্যাচ ম্যাচের লাইভ কভারেজ কোথায় দেখা যাবে?

স্টার স্পোর্টস নেটওয়ার্ক হল আইপিএল-র অফিসিয়াল সম্প্রচারকারী। ম্যাচটি স্টার স্পোর্টসের বিভিন্ন চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে। স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস ১ এইচডি, স্টার স্পোর্টস ৩ এবং স্টার স্পোর্টস ৩ এইচডি, স্টার স্পোর্টস 2, স্টার স্পোর্টস ১ সিলেক্ট, স্টার সিলেক্ট ১, স্টার গোল্ড চ্যানেলে ইংরেজি ধারাভাষ্য-সহ লাইভ-অ্যাকশন দেখা যাবে। এছাড়াও স্টার স্পোর্টস ১ হিন্দি এবং স্টার স্পোর্টস ১ হিন্দি এইচডি হিন্দিতে ও অন্য চ্যানেলগুলিতে আঞ্চলিক ভাষায় ধারাভাষ্য-সহ লাইভ অ্যাকশন দেখা যাবে।

চেন্নাই সুপার কিংস বনাম গুজরাত টাইটান্স ম্যাচ ম্যাচ অনলাইনে কীভাবে দেখা যাবে?

চেন্নাই সুপার কিংস বনাম গুজরাত টাইটান্স ম্যাচ ম্যাচের অনলাইন স্ট্রিমিং ডিজনি প্লাস হটস্টারে পাওয়া হবে।