CSK vs DC, IPL 2021 Live Streaming: কোথায়, কখন দেখবেন চেন্নাই সুপার কিংস বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2021) দ্বিতীয় ম্যাচে আজ মুখোমুখি হবে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস ও ঋষভ পন্থের নেতৃ্বাধীন দিল্লি ক্যাপিটালস (Chennai Super Kings vs Delhi Capitals)। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে হবে এই ম্যাচ। আইপিএল ২০২০-তে সিএসকে-র পারফরম্যান্স মোটেই ভালো ছিল না। গত মরশুমে সংযুক্ত আরব আমিরশাহিতে দিল্লি রানার্স হয়েছিল। শিখর ধাওয়ান, পৃথ্বি শ, অজিঙ্কে রাহানে, স্টিভেন স্মিথের পাশাপাশি আরও ফায়ারপাওয়ার থাকলে দিল্লি ক্যাপিটালস আজকের ম্যাচে তিনবারের চ্যাম্পিয়ন সিএসকে কড়া চ্যালেঞ্জ দিতে পারে।

দিল্লির নবনিযুক্ত অধিনায়ক ঋষভ পন্থ বলেছে, "অধিনায়ক হিসাবে আমার প্রথম ম্যাচটি মাহি ভাইয়ের বিপক্ষে হবে। তাঁর কাছ থেকে আমি অনেক কিছু শিখেছি এটা আমার পক্ষে ভালো অভিজ্ঞতা হবে। আমার অভিজ্ঞতা ও তাঁর কাছ থেকে যা শিখেছি সেটাই অ্যাপ্লাই করব।" পৃথ্বী শ গত মরশুমে তেমন কিছু করতে পারেননি। তবে তিনি বিজয় হাজারে ট্রফিতে বেশ ছন্দে ছিলেন। অন্যদিকে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের বিপক্ষে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন ঋষভ। তাঁর দলে রয়েছেন মার্কাস স্টোনিস, শিমরন হেটমার এবং স্যাম বিলিংসের মতো টি-২০ বিশেষজ্ঞ। পেস আক্রমণে রয়েছেন ইশান্ত শর্মা, কাগিসো রাবাদা, উমেশ যাদব, ক্রিস উকস ও অ্যানরিচ নর্টজে। স্পিনে রয়েছেন রবিচন্দ্রন অশ্বিন ও অমিত মিশ্র। আরও পড়ুন: IPL 2021: বাংলা সহ ৮টি ভাষায় আইপিএল সম্প্রচার, দেখে নিন ধারাভাষ্যকারদের তালিকা

অন্যদিকে, সুরেশ রায়নার ফিরে আসা চেন্নাই সুপার কিংসের ব্যাটিং লাইনআপ আরও শক্তিশালী করে তুলবে। রুতুরাজ গায়কোয়াড়, ফাফ ডু প্লেসিস ও আম্বতি রায়ডু থাকায় দিল্লির ব্যাটিং লাইনআপ এমনিতেই শক্তিশালী। মিডল অর্ডারে রয়েছেন ধোনি, তরুণ অলরাউন্ডার স্যাম কুরান ও মইন আলি। পেস বোলিংয়ে শার্দুল ঠাকুর ও দীপক চাহার, স্পিনে রবীন্দ্র জাদেজা, মইন, তাহির। সিএসকে-র বোলিং সাইড যথেষ্ট ব্যালান্সড।

চেন্নাই সুপার কিংস বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচ কবে রয়েছে?

চেন্নাই সুপার কিংস বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচ ১০ এপ্রিল, ২০২১ শনিবার।

মুম্বই ইন্ডিয়ান্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচ কখন শুরু হবে?

চেন্নাই সুপার কিংস বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচ ভারতীয় সময় সন্ধে ৭টা ৩০ মিনিটে। টস হবে ৭টায়।

চেন্নাই সুপার কিংস বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচ কোথায় অনুষ্ঠিত হবে?

চেন্নাই সুপার কিংস বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচ হবে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে।

চেন্নাই সুপার কিংস বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচের সরাসরি কভারেজ কোথায় এবং কীভাবে দেখবেন?

স্টার স্পোর্টস আইপিএলের সরকারি সম্প্রচারক। চেন্নাই সুপার কিংস বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচ স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস ২, স্টার স্পোর্টস ১ সিলেক্ট ও এর এইচডি চ্যানেলগুলি ভারতে আইপিএল-র লাইভ টেলিকাস্ট করবে। এই টিভি চ্যানেলগুলি ছাড়াও আঞ্চলিক ভাষায় আইপিএল সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস ১ হিন্দি, স্টার স্পোর্টস ১ তামিল, স্টার স্পোর্টস ১ তেলেগু, স্টার স্পোর্টস ১ কন্নড় এবং স্টার স্পোর্টস ১ বাংলার মতো আঞ্চলিক চ্যানেল।

চেন্নাই সুপার কিংস বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচের অনলাইন লাইভ স্ট্রিমিং কীভাবে দেখা যাবে?

চেন্নাই সুপার কিংস বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখা যাবে Hotstar Disney ও Jio Tv তে।