Charulata Patel: প্রয়াত হলেন ভারতীয় ক্রিকেটের 'সুপারফ্যান' চারুলতা প্যাটেল, শ্রদ্ধা জানাল বিসিসিআই
চারুলতা প্যাটেল (Photo Credits: Twitter)

নতুন দিল্লি, ১৬ জানুয়ারি: প্রয়াত হলেন ভারতীয় ক্রিকেট দলের ‘সুপারফ্যান’ চারুলতা প্যাটেল (Charulata Patel)। বয়স হয়েছিল ৮৭ বছর। বয়সজনিত কারণে সোমবার তিনি প্রয়াত হন। তাঁর মৃত্যুতে শ্রদ্ধা জানিয়ে টুইট করেছে বিসিসিআই (BCCI)। গত বছর ক্রিকেট বিশ্বকাপ চলাকালীন ২ জুলাই ভারত-বাংলাদেশ ম্যাচে (India vs Bangladesh match) মাঠে এসে নজর কেড়েছিলেন চারুলতা। হুইলচেয়ারে বসে ভুভুজেলা বাজাচ্ছিলেন তিনি। উৎসাহ ও উদ্দীপনা দেখে ম্যাচের পর বিরাট কোহলি (Virat Kohli) ও রোহিত শর্মা (Rohit Sharma) তাঁর সঙ্গে দেখা করেছিলেন ও মাঠে এসে উৎসাহ দেওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছিলেন। কোহলি তাঁর সঙ্গে দেখা করার ছবি পোস্ট করেছিলেন সোশাল মিডিয়ায়। চেয়েছিলেন তাঁর আশীর্বাদ। বিসিসিআই-ও তাঁকে ‘সুপারফ্যান’ চিহ্নিত করে টুইটে। পরের ম্যাচে তাঁকে টিকিট দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন কোহলি। সেই মতো শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচেও মাঠে এসেছিলেন তিনি।

পরিবারের তরফে তাঁর মৃত্যুর খবর ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে জানানো হয়েছে। সেই পোস্টে ধন্যবাদ জানানো হয়েছে বিরাট কোহালি ও রোহিত শর্মাকে। তাঁর মৃত্যুর খবর প্রকাশিত হওয়ার পর বোর্ডের তরফেও করা হয় পোস্ট। শ্রদ্ধা জানানো হয় তাঁকে। বিসিসিআই টুইটে বলা হয়েছে, টিম ইন্ডিয়ার সুপারফ্যান চারুলতা প্যাটেলজি সর্বদা আমাদের অন্তরে থাকবে এবং খেলার প্রতি তাঁর আবেগ আমাদের অনুপ্রাণিত করে রাখবে। তাঁর আত্মা শান্তিতে থাকুক।" আরও পড়ুন:  ICC Under-19 World Cup 2020: শুক্রবার থেকে শুরু অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ, দেখে নিন কবে কবে রয়েছে ভারতের খেলা

সত্যিই ভারতীয় ক্রিকেটের অন্যতম এই অনুরাগীর প্রয়াত হওয়ার খবরে অবশ্যই অনেক ক্রিকেট ভক্তর হৃদয় ভেঙেছে। এখন দেখার ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং রোহিত শর্মাসহ অন্য ক্রিকেটাররা এই হৃদয় বিদারক খবরে কী প্রতিক্রিয়া জানান।