Sourav Ganguly Health Update: আগামিকাল সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখতে কলকাতায় আসছেন কার্ডিয়াক সার্জন দেবী শেঠি
সৌরভ গঙ্গোপাধ্যায় (Photo Credits: Getty Images)

কলকাতা, ৩ জানুয়ারি: শেষ বুলেটিন পর্যন্ত খবর, অ্যাঞ্জিওপ্লাস্টির পর ভালোই আছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। সংবাদমাধ্যম সূত্রে খবর, সোমবার সৌরভকে দেখতে নিজেই আসছেন স্বনামধন্য কার্ডিয়াক সার্জন দেবী শেঠি (Devi Shetty)। যদিও তিনি ও তাঁর টিম আগেই জানিয়েছেন, সৌরভের বাইপাস সার্জারির প্রয়োজন নেই। তাঁর তত্ত্বাবধানেই সোমবার আলোচনায় বসবে মেডিকেল বোর্ড।

ইতিমধ্যে সরোজ মণ্ডল, ভবতোষ বিশ্বাস, আফতাব খান, এস বি রয়, শৌতিক পাণ্ডার মতো ডাক্তারদের নিয়ে পাঁচজনের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। রবিবার দুপুরের মেডিক্যাল বুলেটিনে ড. সপ্তর্ষি বসু জানিয়েছেন,সৌরভের পুরোপুরি সুস্থ হতে দু'তিন সপ্তাহ সময় লাগতে পারে। তিনিও এদিন জানিয়েছিলেন, এখনই তাঁর বাইপাস সার্জারির প্রয়োজন হবে না। তবে দেবী শেঠির পরামর্শ নিয়ে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে। আরও পড়ুন, করোনা ভ্যাকসিন পাওয়ার জন্য কীভাবে নাম নথিভুক্ত করবেন আপনি? জানুন বিস্তারিত

আজ সকালে রুটিন ইসিজি করা হয়েছে তাঁর। জানা গেছে, রাতে সৌরভ খেয়েছেন চিকেন স্টু, টোস্ট আর ফল। তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। একটি ধমনীতে অ্যাঞ্জিওপ্লাস্টি করতে হয়েছে। বসানো হয়েছে স্টেন্ট। উডল্যান্ডস হাসপাতালের চিকিৎসকরা বলেন, সৌরভের তিনটি ব্লকেজ আছে ধমনীতে। তিনটি স্টেন্ট বসাতে হবে। আপাতত একটি বসেছে। অন্য দুটি ব্লকেজ আছে। সেটি নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে আলোচনা করে।