Sourav Ganguly's Kin Test Corona Positive: করোনায় আক্রান্ত সৌরভ গাঙ্গুলির দাদা স্নেহাশিস গাঙ্গুলি-সহ পরিবারের তিনজন
করোনায় আক্রান্ত সৌরভ গাঙ্গুলির দাদা স্নেহাশিস গাঙ্গুলি সহ পরিবার (Picture Source: Social Media)

কলকাতা, ২০ জুন: বিসিসিআই সভাপতি এবং প্রাক্তন ভারতীয় অধিনায়ক সৌরভ গাঙ্গুলির (Sourav Ganguly) বাড়িতে করোনার (COVID-19) থাবা। আক্রান্ত সৌরভ গাঙ্গুলির দাদা স্নেহাশিস গাঙ্গুলি (Snehashis Ganguly), তাঁর স্ত্রী এবং শশুর, শাশুড়ি। যদিও সৌরভের পরিবারের তরফ এখনও এই ব্যাপারে কিছুই জানানো হয়নি। তবে রাজ্যের স্বাস্থ্য দফতরের তরফে জানানো হয়েছে, স্নেহাশিস গাঙ্গুলির স্ত্রী করোনা টেস্টে পজিটিভ হয়েছিলেন। এর পর স্নেহাসিশ গঙ্গুলির শশুর এবং শাশুড়িও ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানানো হয়েছে।

সৌরভের পরিবারের সদস্যদের আক্রান্ত হওয়ার খবরে চিন্তা বাড়িয়েছে তাঁর ভক্তদের। জানা গেছে, স্নেহাসিশ গাঙ্গুলির স্ত্রী, শশুর এবং শাশুড়ির কলকাতার একটি বেসরকারি নার্সিংহোমে চিকিৎসাধীন রয়েছেন। স্নেহাশিস গাঙ্গুলির মোমিনপুরের বাড়িতে যিনি পরিচারিকার কাজ করেন তিনিও করোনা টেস্টে পজিটিভ হয়েছেন বলে জানা গেছে। আরও পড়ুন, এশিয়া কাপ আয়োজনে মরিয়া পাকিস্তান ক্রিকেট বোর্ড, বাতিল হওয়ার সম্ভাবনা আইপিএল

আপাতত হোম আইসোলেশনে রয়েছেন প্রাক্তন রঞ্জি ক্রিকেটার স্নেহাশিস গাঙ্গুলি। স্বাস্থ্য দফতরের ঊর্ধ্বতন কর্মী জানিয়েছেন,“চারজনই স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার কথা জানিয়েছিলেন, যা কোভিড-১৯-এর লক্ষণগুলির সঙ্গে মাইল যায়। তাঁরা বেহালায় সৌরভ গাঙ্গুলির পৈতৃক বাড়িতে নয়, অন্য বাড়িতে থাকছিলেন। ইতিবাচক পরীক্ষার পরে, চারজনকেই একটি বেসরকারী নার্সিংহোমে স্থানান্তরিত করা হয়েছে।"