Cricketer Sanjida Islam's Wedding: গায়ে হলুদের দিনেও ব্যাট হাতে ক্রিকেটার সানজিদা ইসলাম!
ব্যাট হাতে ক্রিকেটার সানজিদা ইসলাম ন

ঢাকা, ২১ অক্টোবর: পরনে হলুদ শাড়ি, মাথায়, হাতে, কপালে ফুলের সাজ। ছবি দেখেই বোঝাই যাচ্ছে বিয়ের সাজে কোনও কন্যা। কিন্তু গায়ে হলুদের সাজে মেয়েটি ব্যাট হাতে স্টেডিয়ামের ক্রিজে কেন? অবাক হচ্ছেন তো? কনে যে ক্রিকেটার। বাংলাদেশের (Bangladesh) মহিলা ক্রিকেট দলের ব্যাটসম্যান সানজিদা ইসলাম (Sanjida Islam)। তিনি বিয়ে করেছেন ক্রিকেটার মীম মোসাদ্দেককে। ১৬ অক্টোবর গায়ে হলুদের পরের দিন রংপুরেই হয়েছে তাঁদের বিয়ের অনুষ্ঠান।

২০০৯ সালে বিকেএসপিতে ভর্তি হয়েছিলেন সানজিদা। তিন বছরের মধ্যেই ২০১২ সালে আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টিতে বাংলাদেশ দলের জার্সিতে অভিষেক হয় তাঁর। ২ বছর পরেই পাকিস্তানের বিপক্ষে ওয়ানডেতে অভিষেক। এখনও পর্যন্ত বাংলাদেশের হয়ে তিনি ৫৪ ওয়ানডে ও ১৬টি টি-টোয়েন্টি খেলেছেন। ২০১৮ সালে এশিয়া কাপ জয়ী দলের সদস্যও ছিলেন সানজিদা। আসন্ন ক্রিকেট বিশ্বকাপেও তিনি বাংলাদেশ দলে রয়েছেন। আরও পড়ুন: KKR vs RCB: আইপিএলে আজ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম কলকাতা নাইট রাইডার্স, দেখে নিন সম্ভাব্য একাদশ, পিচ রিপোর্ট ও পরিসংখ্যান

হলুদের সাজে সানজিদার ব্যাটিং করার ছবি ইতিমধ্যে ঘুরছে সোশাল মিডিয়ায়। সানজিদার ভক্ত সংখ্যা কম নয়। সেই ভক্তদের কাছে নতুন জীবনের জন্য আশীর্বাদ চেয়েছেন তিনি। সানজিদা বলেন, "আমরা দুই ক্রিকেটার ভালোবেসে বিয়ে করেছি। সে আমাকে ভালো বোঝে, আমিও তাকে ভালো বুঝি। আমরা আমাদের মতো ক্রিকেটটা চালিয়ে যেতে চাই। সবার কাছে আমরা আশীর্বাদ চাই।"