BAN W vs AUS W 3rd T20I Live Streaming: বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া মহিলা, তৃতীয় টি-২০, সরাসরি দেখুন
BAN W vs AUS W (Photo Credit: Bangladesh Cricket/ X)

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও অস্ট্রেলিয়া। অ্যালিসা হিলির নেতৃত্বাধীন অস্ট্রেলিয়া এরই মধ্যে সিরিজের প্রথম ও দ্বিতীয় টি-টোয়েন্টি জিতে যথাক্রমে ১০ ও ৫৮ রানে সিরিজে এগিয়ে গেছে। প্রথমে ব্যাট করতে নেমে অস্ট্রেলিয়ার সংগ্রহ দাঁড়ায় ১৬১ রান। দ্বিতীয় উইকেটে গ্রেস হ্যারিস (৪৭) ও জর্জিয়া ওয়ারহাম (৫৭) ৯১ রানের জুটি গড়েন। এদিকে এলিস পেরি ২২ বলে ২৯ রানের ঝড়ো ইনিংস খেলেন। বাংলাদেশের পক্ষে ফারিহা তৃষ্ণা ৪টি, নাহিদা আখতার ও ফাহিমা খাতুন ২টি করে উইকেট নেন। এরপর অ্যাশলে গার্ডনার ও সোফি মলিনেক্স তিনটি করে উইকেট তুলে নেন। অস্ট্রেলিয়ার বোলিং আক্রমণের সামনে বাংলাদেশের ব্যাটাররা গুঁড়িয়ে যায় এবং নির্ধারিত ওভারে ১০৩ রানে আটকে যায়। সিরিজে ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ হওয়ার লক্ষ্য থাকবে সফরকারীদের, অন্যদিকে সিরিজ ইতিবাচকভাবেই শেষ করতে চাইবে বাংলাদেশ। আজ টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে হিলিরা। BAN W & AUS W Meet BAN PM: দেখুন, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন হিলির অজি মহিলা দল

কবে, কোথায় আয়োজিত হবে বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া মহিলা, তৃতীয় টি-২০ ম্যাচ?

৪ এপ্রিল মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে (Shere Bangla National Stadium, Dhaka) তৃতীয় টি-২০ ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া মহিলা।

কখন থেকে শুরু হবে বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া মহিলা, তৃতীয় টি-২০ ম্যাচ?

বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া মহিলা, তৃতীয় টি-২০ ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সকাল ১১ঃ৩০টায় এবং বাংলাদেশ সময় দুপুর ১২ঃ০০টায়।

জেনে নিন টিভিতে কোথায় বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া মহিলা, তৃতীয় টি-২০ ম্যাচ

সরাসরি টিভিতে বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া মহিলা, তৃতীয় টি-২০ ম্যাচ ভারতে এবং বাংলাদেশে সম্প্রচার করা হবে না।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া মহিলা, তৃতীয় টি-২০ ম্যাচ

ভারতের ফ্যানকোড অ্যাপ ও ওয়েবসাইটে এবং বাংলাদেশ ক্রিকেটের ফেসবুক ও ইউটিউব পেজে বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া মহিলা, তৃতীয় টি-২০ ম্যাচ সরাসরি দেখা যাবে।