AUS vs WI 1st ODI Live Streaming: অস্ট্রেলিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজ প্রথম ওয়ানডে, সরাসরি দেখবেন যেখানে
AUS vs WI ODI Series 2024 (Photo Credit: ESPNCricinfo/ X)

আইকনিক গাব্বায় দুর্দান্ত জয়ে দুই ম্যাচের টেস্ট সিরিজে ১-১ সমতা আনার পরে, ওয়েস্ট ইন্ডিজ তাদের সফর এগিয়ে আজ শুক্রবার তিন ম্যাচের দ্বিপাক্ষিক সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচের জন্য আয়োজক অস্ট্রেলিয়ার বিপক্ষে মেলবোর্নে পৌঁছেছে। ওয়ানডে সিরিজের জন্য দুই দলেরই স্কোয়াডে কিছু নতুন মুখ এসেছে। ওয়ানডে অধিনায়ক শাই হোপ দলকে নেতৃত্ব দেবেন এবং আলজারি জোসেফ তার সহকারী হিসেবে দায়িত্ব পালন করবেন। এই দলের কাভেম হজ, অ্যালিক আথানাজে, জাস্টিন গ্রিভস এবং আলজারি জোসেফের মতো খেলোয়াড়রা গাব্বা টেস্টের অংশ ছিলেন যেখানে ওয়েস্ট ইন্ডিজ ২৭ বছর পর অস্ট্রেলিয়ায় তাদের প্রথম টেস্ট জয় তুলে নেয়। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দলকে নেতৃত্ব দেবেন ভারপ্রাপ্ত অধিনায়ক স্টিভ স্মিথ। ওপেনার ডেভিড ওয়ার্নার এই ফরম্যাট থেকে অবসরের ঘোষণা করার পর অস্ট্রেলিয়া তাঁকে ছাড়ায় প্রথম ওয়ানডে খেলবে। Australia Cricket Awards: তারকাখচিত রাতে অস্ট্রেলিয়ার সেরা মিচেল মার্শ-এলিসা পেরি, জানুন সম্পূর্ণ তালিকা

বিগ ব্যাশের সফল মরসুম শেষে প্রথমবারের মতো জাতীয় দলে ডাক পেয়েছেন তরুণ ব্যাটার জ্যাক ফ্রেজার-ম্যাকগার্ক। তিনি ট্র্যাভিস হেড/ ম্যাথু শর্ট অথবা ক্যামেরন গ্রিনের সাথে ব্যাটিং উদ্বোধন করবেন বলে আশা করা হচ্ছে। বাঁহাতি পেসার ল্যান্স মরিস সিম বোলিং আক্রমণে শন অ্যাবটকে সহায়তা করবেন। অস্ট্রেলিয়া ও ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডেতে ১৪৩ বার একে অপরের মুখোমুখি হয়। এর মধ্যে অস্ট্রেলিয়া ওয়েস্ট ইন্ডিজের চেয়ে এগিয়ে রয়েছে এবং ৭৬ টি ম্যাচ জিতেছে এবং ওয়েস্ট ইন্ডিজ ৬১ বার জিতেছে। তিনটি ম্যাচ ফলাফল ছাড়াই শেষ হয় এবং তিনটি টাই হয়।

অস্ট্রেলিয়াঃ স্টিভ স্মিথ (অধিনায়ক), মার্নাস লাবুশেন, ম্যাথু শর্ট, জ্যাক ফ্রেজার-ম্যাকগার্ক, ক্যামেরন গ্রিন, অ্যারন হার্ডি, শন অ্যাবট, উইল সাদারল্যান্ড, জশ ইংলিস, ল্যান্স মরিস, অ্যাডাম জাম্পা, জেভিয়ার বার্টলেট।

ওয়েস্ট ইন্ডিজঃ শাই হোপ (অধিনায়ক), অ্যালিক আথানাজে, টেডি বিশপ, কাভেম হজ, জোর্ন ওটলি, কেসি কার্টি, রোস্টন চেজ, জাস্টিন গ্রিভস, তেভিন ইমল্যাচ, আলজারি জোসেফ, ম্যাথু ফোর্ড, গুদাকেশ মোতি, রোমারিও শেফার্ড, ওশেন থমাস, হেইডেন ওয়ালশ।

কবে, কোথায় আয়োজিত হবে অস্ট্রেলিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজ প্রথম ওয়ানডে?

২ ফেব্রুয়ারি মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (Melbourne Cricket Ground) প্রথম ওয়ানডে ম্যাচে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজ।

কখন থেকে শুরু হবে অস্ট্রেলিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজ প্রথম ওয়ানডে?

অস্ট্রেলিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজ প্রথম ওয়ানডে ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সকাল ৯টায়।

জেনে নিন টিভিতে কোথায় দেখবেন অস্ট্রেলিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজ প্রথম ওয়ানডে ম্যাচ

ভারতে সরাসরি টিভিতে অস্ট্রেলিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজ প্রথম ওয়ানডে ম্যাচ দেখুন স্টার স্পোর্টসে নেটওয়ার্কে।

জেনে নিন অনলাইনে কোথায় সরাসরি দেখবেন অস্ট্রেলিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজ প্রথম ওয়ানডে ম্যাচ

সরাসরি অনলাইনে অস্ট্রেলিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজ প্রথম ওয়ানডে দেখতে পাবেন ডিজনি+ হটস্টার (Disney+ Hotstar) অ্যাপে