Asia Cup 2022: স্লো ওভার রেটের কারণে জরিমানা হল ভারত ও পাকিস্তান দলের
India vs Pakistan (Twitter/BCCI)

দুবাই, ৩১ অগাস্ট: এশিয়া কাপের (Asia Cup 2022) ম্যাচে স্লো ওভার রেটের (Slow Over-Rate) কারণে জরিমানা হল ভারত (India) ও পাকিস্তান (Pakistan) দলের। দুই দলকেই তাদের ম্যাচ ফি-র ৪০ শতাংশ জরিমানা করা হয়েছে। বুধবার আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (ICC) একথা জানিয়েছে। ভারত ও পাকিস্তান দল নির্ধারিত সময়ের মধ্য়ে ২ ওভার কম বল করেন, তাই ম্যাচ রেফারিদের আইসিসি এলিট প্যানেলের জেফ ক্রো এই জরিমানা আরোপ করেন।

আইসিসি এক বিবৃতিতে বলেছে, মাঠের আম্পায়ার মাসুদুর রহমান ও রুচিরা পিলিয়াগুরুগে, তৃতীয় আম্পায়ার রবীন্দ্র উইমলাসিরি এবং চতুর্থ আম্পায়ার গাজি সোহেল স্লো ওভার রেটের অভিযোগ আনেন। উভয় দলের অধিনায়কই অপরাধ স্বীকার করেছেন ও প্রস্তাবিত জরিমানা মেনে নিয়েছেন। তাই আনুষ্ঠানিক শুনানির প্রয়োজন নেই। আরও পড়ুন: India vs Hong Kong Asia Cup 2022 Live Streaming: এশিয়া কাপে আজ ভারত বনাম হংকং; কখন, কোথায় দেখবেন ম্যাচের সরাসরি সম্প্রচার?

সোমবার হার্দিক পান্ডিয়ার সৌজন্য পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়েছে ভারত। বল ও ব্যাট হাতে অবদান রাখেন ভুবনেশ্বর কুমার, রবীন্দ্র জাদেজা এবং বিরাট কোহলিও। আজ সন্ধ্য়ায় হংকংয়ের মুখোমুখি হবেন রোহিত শর্মারা।