Burj Khalifa Lights Up For KKR: আবুধাবিতে আজ নাইটদের মুখোমুখি মুম্বই ইন্ডিয়ান্স, কেকেআর-এর আলোয় সাজল বুর্জ খলিফা
আলোর মালায় বুর্জ খলিফা (Photo Credits: Twitter@BurjKhalifa )

দুবাই, ২৩ সেপ্টেম্বর: ২২ গজে আজে মুখোমুখি লড়াইয়ে কলকাতা নাইট রাইডার্স বনাম মুম্বই ইন্ডিয়ান্স। এই আইপিএল ম্যাচ উপলক্ষে কেকেআর-এর আলোয় সাজল দুবাইয়ে অবস্থিত বিশ্বের সর্বোচ্চ বিল্ডিং বুর্জ খলিফা (Burj Khalifa)। কলকাতা নাইট রাইডার্সের সম্মানে কেকেআর-এর বর্ণময় আলোয় বুর্জ খলিফা নিজেকে সাজালো এক অসামান্য কায়দায়। ম্যাচের আগের রাতে বুর্জ খলিফার এই আলোকিত সম্মানে আপ্লুত কেকেআর। টিমের তরফে এহেন আলোকিত অভ্যর্থনার জন্য বুর্জ খলিফাকে টুইটারে ধন্যবাদ জানিয়েছে কলকাতা নাইট রাইডার্স। আজ আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে মুখোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইডার্স ও মুম্বই ইন্ডিয়ান্স। আইপিএলের শুরুতেই প্রতিপক্ষ হিসেবে মুম্বই ইন্ডিয়ান্সকে পেয়ে কেকেআর স্কিপার দীনেশ কার্তিক বলেন, টুর্নামেন্টের শুরুতেই রোহিত শর্মার দলের মুখোমুখি হওয়া তাঁর জন্য ভালোই। আরও পড়ুন-Coronavirus Cases In India: ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ছাড়ালো ৫৬ লাখ, মৃত্যু মিছিলে শামিল ৯০, ০২০

এক অনলাইন সাংবাদিক সম্মেলনে দীনেশ কার্তিক বলেন, “বিশ্বের সেরা খেলোয়াড়রাই রয়েছেন মুম্বই ইন্ডিয়ান্সে। আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স সেরাদের অন্যতম টিম। তাদের ব্যাটিং লাইনআপও দুর্দান্ত। এটা ভাল যে টুর্নামেন্টের শুরুতেই আমরা মু্ম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি হতে পারছি। প্রতিটি বছরই আলাদা, আমি নিশ্চিত য়ে আগামী কাল একটা দুর্দান্ত ম্যাচ হবে।” এমনিতেউ পিছনের দিকে তাকালে দেখব, আইপিএল-এর ইতিহাসে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে এতদিন খুবই খারাপ খেলেছে কেকেআর। এই দুই দল ২৫টি ম্যাচে মুখোমুখি হয়েছে। যার মধ্যে ১৯টি ম্যাচ জিতে নিয়েছে রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বই ইন্ডিয়ান্স।

আলোর মালায় কেকেআর-কে অভ্যর্থনায় বুর্জ খলিফা

ইংল্যান্ডের ক্রিকেট দলের অধিনায়ক ইয়ন মর্গান, অস্ট্রেলিয়ান পেসার প্যাট কামিন্স ও স্পিনার ক্রিস গ্রিন এবং মার্কিন যুক্তরাষ্ট্রের পেসার আলি খানকে টিমে নিয়ে নিজেদের ব্যাটিং লাইনআপ এবার শক্তিশালী করে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। গত আইপিএল-এ ৫ নম্বরে যাত্রা থামিয়েছিল কেকেআর। এবার আরও এগোনোর আশা রেখেই আজ রোহিত শর্মার দলের মুখোমুখি হবেন নাইটরা।