Bhupesh Baghel Celebrates India's Win: ভারতের জয়ে উচ্ছ্বাসে মত্ত ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী, রোহিতকে মাঠে নেমে জড়িয়ে ধরল কিশোর: দেখুন ভিডিয়ো ও ছবি
Photo Credits: Bhupesh Baghel/ Twitter)

রায়পুর: নিউজিল্যান্ডের (New Zealand) বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচে ভারত (India) আট উইকেটে জয় ছিনিয়ে আনার পর উৎসবে মেতে ওঠেন রায়পুরের (Raipur) স্টেডিয়ামে থাকা ভারতীয় সমর্থকরা। তাঁদের সঙ্গে ম্যাচ দেখতে গিয়ে ভারতের জয়ে উচ্ছ্বাসে মেতে উঠতে দেখা যায় ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ প্যাটেলকেও (Chhattisgarh Chief Minister Bhupesh Baghel)। শুভমান গিলের (Shubman Gill) ব্যাট জয়ের রান তুলে আনতেই চেয়ার থেকে উঠে দাঁড়িয়ে হাততালি দিয়ে উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায় তাঁকে।

এই মুহূর্তের ভিডিয়ো নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করে ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী লিখেছেন, " আরে আমরা জিতে গেছি। ভারতীয় টিমের (Indian Team) দুরন্ত বোলিং ও ব্যাটসম্যানদের আক্রমণাত্মক ব্যাটিংয়ের জোরে ম্যাচে টিম ইন্ডিয়ার জয় সুনিশ্চিত হয়েছে। এই ম্যাচের সঙ্গে ছত্তিশগড়ের অনেক স্মৃতি জড়িয়ে গেল। আমি আবার ছত্তিশগড়ে বিসিসিআই (BCCI) দ্বারা ম্যাচ আয়োজন করার আশা রাখছি।"

এদিকে আজ দ্বিতীয় ইনিংস চলাকালীন রোহিত শর্মার একটি দুরন্ত শটে মুগ্ধ হয়ে মাঠে নেমে তাঁকে জড়িয়ে ধরে এক কিশোর। পরে নিরাপত্তারক্ষীরা তাকে মাঠ থেকে বের করে নিয়ে গেলেও এক নেটিজেন এই বিষয়ে বিসিসিআইকে আক্রমণ করেছেন। তাঁর কথায়, ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের কাছে এত টাকা কিন্তু, নিরাপত্তা ব্যবস্থার দিকে তাদের কোনও নজরই নেই। তার জন্যই যে কেউ মাঠে নেমে ক্রিকেটারদের জড়িয়ে ধরছে।