Atanu Das-Deepika Kumari Marriage: মঙ্গলবার সাত পাকে বাঁধা পড়বেন তিরন্দাজ দীপিকা কুমারী ও অতনু দাস
তিরন্দাজ দীপিকা কুমারী ও অতনু দাস (Photo: Twitter)

মঙ্গলবার সাত পাকে বাঁধা পড়বেন তীরন্দাজ (archers) দীপিকা কুমারী (Deepika Kumari) ও অতনু দাস (Atanu Das)। মঙ্গলবার রাঁচির মোরাবাদীতে তাঁদের বিয়ে। করোনাভাইরাসের কথা মাথায় রেখে যাবতীয় ব্যবস্থা নেওয়া হয়েছে। মাস্ক, স্যানিটাইজার এবং কঠোর সামাজিক দূরত্বের ব্যবস্থা মেনে চলা হবে। বিয়ের ছোটো অনুষ্ঠানের নিয়মন্ত্র পত্রেও ছোটো নোটে অতিথিদের সরকারি নিয়ম মেনে চলতে আবেদন করেছেন দীপিকা ও অতনু।

রাঁচি থেকে দিপীকা পিটিআই-কে বলেন, “অতিথিরা আসলেই মাস্ক, স্যানিটাইজার দেওয়া হবে। আমরা সব ব্যবস্থা করেছি, একটি বড় হল বুক করেছি।" তিনি আরও বলেন, "আমরা কিছুই স্পর্শ করব না। আমরা চাই যাতে নিজেরা নিরাপদ থাকি এবং একই সাথে অন্যদেরও সুরক্ষিত রাখতে পারি।” তিনি জানান, কেবল ৬০টি আমন্ত্রণ কার্ড ছপানো হয়েছিল। অতিথিরা দুটি সময়ে আসতে পারবেন। পরিবারের সদস্যরা ঘরেই থাকবেন। আরও পড়ুন: Mohammed Shami Sprints With His Pet Dog: গতি বাড়ানোর জন্য পোষা কুকুকের সঙ্গে দৌড়চ্ছেন মহম্মদ শামি

আর্চারি অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়ার নব-নির্বাচিত প্রেসিডেন্ট ও ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী অর্জুন মুন্ডা এই বিয়েতে আসতে পারেন। কারণ দিপীকাকে তিনি অনেক সাহায্য করেছেন এক সময়। এই বিষয়ে ২০১০ কমনওয়েলথ গেমসে সোনাজয়ী দীপিকা বলেন, "আমরা কয়েকজন অতিথি এবং ভিভিআইপিকে আমন্ত্রণ জানিয়ে কার্ড পাঠিয়েছি। বাকিদের ফোন করে আমন্ত্রণ জানানো হয়েছে। আমাদের বন্ধু, অন্য তিরন্দাজ ও মিডিয়ার কেউই আমন্ত্রিত নয়।"তিনি বলেছিলেন।

এএআই টোকিও অলিম্পিক-বদ্ধ সম্ভাবনার জন্য শিবিরটি পুনরায় চালু করার পরিকল্পনা করার সময়, সেপ্টেম্বরের মধ্যে পরিস্থিতি সহজ হয়ে যাবে জেনে, ২০১৩ সাল থেকে জড়িত এই দুজন।