Andy Murray Tests Positive For Coronavirus: করোনাভাইরাসে আক্রান্ত হলেন টেনিস তারকা অ্যান্ডি মারে
টেনিস তারকা অ্যান্ডি মারে (Photo: FB)

অস্ট্রেলিয়ান ওপেনের ঠিক কয়েক সপ্তাহ আগে অঘটন। করোনাভাইরাসে আক্রান্ত হলেন টেনিস তারকা অ্যান্ডি মারে (Andy Murray)। ৮ ফেব্রুয়ারি শুরু হতে চলেছে অস্ট্রলিয়ান ওপেন (Australian Open)। মারে এই প্রতিযোগিতাই নামবেন বলে জানিয়েছেন। তবে এখন ভাইরাসের সংক্রমণের ফলে মেলবোর্নে তাঁর খেলা নিয়ে বড় প্রশ্ন থেকে যাচ্ছে। মারে আইসোলেশনে রয়েছেন। তবে গ্র্যান্ডস্ল্যামের আগে সুস্থ হয়ে যাবেন বলে আশা করছেন।

প্রাক্তন উইম্বলডন এবং অলিম্পিক চ্যাম্পিয়ন মহামারীর কারণে এর আগে ডিলরে বিচ ইভেন্ট থেকে সরে দাঁড়িয়েছিলেন। পুরুষদের সিঙ্গলসে মূলপর্বের ড্র’য়ের জন্য ৭ জন প্লেয়ারের নাম ঘোষণা করেছে অস্ট্রেলিয়ান ওপেন কর্তৃপক্ষ। সেখানে প্রাক্তন বিশ্বের পয়লা নম্বর অ্যান্ডি মারে রয়েছেন। ওয়াইল্ড কার্ড এন্ট্রি পেয়েছেন তিনি। আরও পড়ুন: Odisha FC vs Chennaiyin FC: আইএসএলে আজ এফসি গোয়ার মুখোমুখি জামশেদপুর এফসি; জেনে নিন দুই দলের সম্ভাব্য একাদশ ও পরিসংখ্যান

টুর্নামেন্টের পরিচালক ক্রেইগ টিলি বলেন, "আমরা অ্যান্ডিকে মেলবোর্নে স্বাগত জানাই। পাঁচবারের ফাইনালিস্ট হিসাবে তিনি অস্ট্রেলিয়ান ওপেনের সাম্প্রতিক ইতিহাসের অনেক বিস্ময়কর ম্যাচ এবং স্টোরিলাইনের অবিচ্ছেদ্য অংশ হয়েছেন। তাঁর অবসর একটি আবেগঘন মুহূর্ত এবং তাঁকে ফিরে আসা একটি হাইলাইট হবে। আমরা তাঁকে শুভ কামনা জানাচ্ছি।"