Copa America 2021: কাপ জিতে মাঠ থেকে স্ত্রী আন্তোনেলাকে ফোন মেসির, দেখুন ভাইরাল ভিডিও
লিওনেল মেসি

রিও ডি জেনিরো, ১১ জুলাই: জীবনে ট্রফি কম জেতেননি। ফুটবলের প্রায় সব সেরা ট্রফিই তাঁর বাড়িতে আছে। তা সে চ্যাম্পিয়ন্স লিগে সেরা ফুটবলারই হোক, বা ব্যালন ডি অর। মেসির (Lionel Messi) কাছে পুরস্কারের পাহাড়। কিন্তু সেসবগুলো যেন তুচ্ছ হয়ে গেল রবিবার মারাকানা স্টেডিয়ামে ব্রাজিলের বিরুদ্ধে কোপার ফাইনালে আর্জেন্টিনার জয়ের কাছে। কোপায় দেশকে কাপ এনে দেয় শাপমুক্ত হতে ঠিক কতটা মরিয়া ছিলেন মেসি তারই একটা উজ্জ্বল নমুনা দেখা গেল মারাকানায় (Maracana Stadium) কোপার ফাইনাল শেষে। যেখানে মাঠ থেকেই ভিডিও কলে স্ত্রী আন্তেনাল রোকুজ্জকে (Antonella Roccuzzo) ও তাঁর তিন সন্তানকে পুরস্কার দেখালেন। আরও পড়ুন: অবশেষে অধরা মাধুরী, ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকা জিতে আর্জেন্টিনাকে ট্রফি এনে দিলেন মেসি

স্ত্রী-র সঙ্গে ভিডিও কলে আবেগ ঝরে পড়ল মেসির গলায়। আর্জেন্টিনার জার্সিতে প্রথমবার কোনও ট্রফি জিতে মেসি যে ঠিক কতটা আবেগে ভাসলেন তা সেই ভিডিও কলেই প্রমাণ।

ম্যাচ শেষের বাঁশি বাজতেই মাঠেই চোখ বন্ধ করে বসে পড়েন মেসি। তারপর সতীর্থরা তাঁকে কোলে তুলে আকাশে ছুঁড়তে থাকেন। ছোটছেলের মত মেসি মাঠে লাফাতে লাগালেন। কখনও আবার কান্নায় ভেঙে পড়া নেইমারকে সান্তনা দিলেন।

তারপর ফ্যামিলি ম্যানের ভূমিকায় বাড়িতে ফোন করে নিজের জয়ের খুশি ভাগ করে নেওয়া। সত্যি এই কোপার কাপ জয়টা মেসিকে যেন পাগল করে দিয়েছিল আজ।