আগামী ২২জানুয়ারী অযোধ্যায় অনুষ্ঠিত হতে চলা রাম মন্দিরের অভিষেক অনুষ্ঠান নিউইয়র্ক শহরের বিখ্যাত টাইমস স্কোয়ারে সরাসরি সম্প্রচার করা হবে বলে জানা গেছে। সূত্রের খবর অনুষ্ঠানটি বিশ্বের বিভিন্ন ভারতীয় দূতাবাস এবং কনস্যুলেটগুলিতেও সরাসরি সম্প্রচার করা হবে। এই ঐতিহাসিক অনুষ্ঠানের দিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশ-বিদেশের সমস্ত রাম ভক্তদের উদ্দেশে ভাষণ দেবেন। প্রধানমন্ত্রী মোদি নিজে অনুষ্ঠানের প্রস্তুতির উপর নিয়মিত নজর রাখছেন এবং অনুষ্ঠান চলাকালীন অনুসরণীয় আচার ও নিয়মগুলি সম্পর্কে বিস্তারিত তথ্যও নিয়েছেন।

ইতিমধ্যে ভারতীয় জনতা পার্টি (BJP) সারা দেশে বুথ-স্তরে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচারের পরিকল্পনাও ঘোষণা করেছে। এই উপলক্ষে জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ২২ জানুয়ারী রামলালা মহা মন্দিরে উপবিষ্ট হবেন। এবং রাম মন্দিরে প্রতিমা স্থাপনের সময় হবে ১২.২৯ মিনিট ৮ সেকেন্ড থেকে ১২.৩০ মিনিট ৩২ সেকেন্ড। প্রাণ প্রতিষ্ঠার মুহুর্তা মাত্র ৮৪ সেকেন্ড স্থায়ী হবে।

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)