৯ অগস্ট ভোররাতে সরকারি আরজি কর হাসপাতালের চত্বরে তরুণী চিকিৎসককে ধর্ষণ এবং খুনের ভয়াবহ ঘটনায় গোটা দেশ এখনো আতঙ্কিত। প্রতিদিনই বিক্ষোভের আঁচ মিলছে গোটা দেশের বিভিন্ন প্রান্তে। হত্যার ভয়াবহতার কাহিনী জানলেই তা শুনে শিউড়ে উঠছেন সকলেই। তবে সাম্প্রতিক ঘটনাকে ভিত্তি করে সোশ্যাল মিডিয়ায় নিজেদের আখের গোছাতে নেমে পড়েছেন কেউ কেউ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক  ইনফ্লুয়েন্সারের একটি  ভিডিও প্রকাশিত হয়েছে, যা দেখে গর্জে উঠেছেন নেটিজেনরা। ভিডিওতে এক মহিলাকে একটি মেকআপ টিউটোরিয়াল হোস্ট করতে দেখা যায়। ভিডিও বা মেকআপের  ভিজ্যুয়াল এর অংশে গ্ল্যামারাস মেকআপের পুরো প্রক্রিয়াটি দেখা গেলেও  ব্যাকগ্রাউন্ডের অডিওটি ছিল আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ঘটে যাওয়া পড়ুয়া মহিলা ডাক্তারের নৃশংস ধর্ষণ ও হত্যার ভয়ঙ্কর ঘটনা সম্পর্কে। এই ভিডিও সামনে আসতেই নেটিজেনরা তাঁদের ক্ষোভ দেখিয়েছেন। দেখুন সেই ভিডিও-

 ভিডিও দেখে নেটিজেনদের মন্তব্যে বেড়িয়ে এসেছে ক্ষোভের বহিঃপ্রকাশ। কেও লিখেছেন- তার চিকিৎসা প্রয়োজন। আবার কেও বলেছেন-  সোশ্যাল মিডিয়ায় মনোযোগ আকর্ষণের জন্য ধর্ষণের ঘটনাকে উপহাস করা একেবারেই ঘৃণ্য এবং নিন্দনীয়। এই ধরনের ব্যক্তিদের কঠোর ভাষায় নিন্দা করা উচিত। তারা সমাজে কিছুই অবদান রাখে না এবং কেবল বিশ্বকে আরও খারাপ জায়গা করে তোলে।সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েঞ্জার জন্য আমাদের আরও বেশি বেশি মানসিক প্রতিষ্ঠান দরকার।

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)