বিয়ের আগে বর-কনের ছবি তোলার পর্ব 'প্রি-ওয়েডিং' শ্যুট এখন বেশ জনপ্রিয়। বিয়ের আগে বর-বৌ হাসিমুখে রোমান্টিক কায়দায় ছবি-ভিডিও তুলে প্রি ওয়েডিং শ্যুট করে বিয়ে পর্ব জমিয়ে দেন। তাই প্রি ওয়েডিং শ্যুট অনেকটা পুজোর আগে মহলায়ার মতো বলা চলে। প্রি ওয়েডিং শ্যুট যত অভিনব ততোই মেলে বাহবা।

এই অভিনবত্বের ছোঁয়া দিতে বিহারের এক জায়গায় প্রি ওয়েডিং শ্যুটে বর-কনেকে নিয়ে যা করানো হল তা দেখলে চমকে যাবেন। একবারে ঘাড়ে দড়ি দিয়ে ক্রেন করে বাইকে চাপা বর-কনেকে আকাশে ওড়ানো হল। লক্ষ্য একটাই, প্রি ওয়েডিং শ্যুটে অভিনব কিছু করা--আরও পড়ুন-শ্রীলঙ্কায় সৌন্দর্য প্রতিযোগিতার পর সুন্দরীদের হাতাহাতি, ভাইরাল ভিডিয়ো

দেখুন ভিডিও

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)