অ্যাসেজ টেস্ট সিরিজে আজব কায়দায় বোল্ড আউট হয়ে যান অস্ট্রেলিয়ার তারকা ব্যাটসম্যান স্টিভ স্মিথ (Steve Smith)। ইংল্যান্ডের পেসার স্টুয়ার্ট ব্রডের (Stuart Board) বলে স্মিথের আজব বোল্ড আউটের সেই ভিডিও দেখিয়ে শহরের মানুষকে মাস্ক পরা নিয়ে সচেতন করল কলকাতা পুলিশ। স্মিথ যেভাবে পা পিছলে ধপাস হয়ে বোল্ড হন, তেমন বিপদ হতে পারে করোনাকালে মাস্ক না পরে বাড়ির বাইরে বের হলে। তাই মাস্ক পরতে মিমের হাত ধরল কলকাতা পুলিশ। টুইটার সহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা কলকাতা পুলিশের এই স্মিথের এই বোল্ড ভিডিও এখন ভাইরাল।

করোনা থেকে বাঁচার উপায় হল মাস্ক পরা। বারবার এই কথাটা প্রচার করে চলেছে কলকাতা পুলিশ। কলকাতা করোনা সংক্রমণের গতি কিছুতেই থামা যাচ্ছে না। ততটা জোর গতিতে মাস্ক পরা, স্যানিটাইজার ব্যবহার, কোভিড বিধি মেনে চলার কথা শহরের সব জায়গায় প্রচার করছে পুলিশ।  আরও পড়ুন: ওমিক্রন সংক্রমণে মৃত্যু হচ্ছে, হালকা ভাবে নিলে খেসারত দিতে হবে, সতর্ক করল বিশ্ব স্বাস্থ্য সংস্থা 

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)