মাঘ সংক্রান্তি বা মকর সংক্রান্তির দিন গঙ্গা সাগর বা জয়দেবের মেলায় পুণ্য স্নানের জন্য ভিড় করার পাশাপাশি অনেকে ঘুড়ি উড়াতেও সময় ব্যয় করেন। আগের মতো এসময়ের প্রজন্ম ঘুড়ি কাটাকাটির খেলায় মত্ত না হলেও এখনও গ্রামে গঞ্জে হয়ে এই ছাদ থেকে ওই ছাদের ঘুড়ির লড়াই। খেলার মাঠে কিংবা চাষের ক্ষেত বাদ যায় না তাও।

বুধবার দুপুরে সংবাদ সংস্থা এএনআইয়ের এক্স হ্যান্ডেলে একটি ভিডিয়ো পোস্ট হয়েছে। তাতে দেখা যাচ্ছে, গুজরাটের (Gujarat) আমেদাবাদে (Ahmedabad) একটি বাজারে মকর সংক্রান্তিতে (Makar Sankranti) হতে চলা আন্তর্জাতিক ঘুড়ি উৎসব (International Kite Festival) উপলক্ষে সাজানো হয়েছে নানা রঙের ঘুড়ি ও লাটাইয়ের পসরা। যা দেখে ভালো লাগবে আপনারও। আরও পড়ুন: Herbal Teas: শীতে আপনার শরীর উষ্ণ রাখতে এই বিশেষ হার্বাল চা পান, দেখুন

দেখুন ভিডিয়ো:

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)