দেশজোড়া বিতর্কের মাঝে নিজের মন্তব্য ফেরালেন বিজেপির যুবমোর্চার সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্য(Tejasvi Surya )। এক টুইট বার্তায় এদিন তিনি বলেন, “দুদিন আগে উডুপি শ্রী কৃষ্ণ মঠে আয়োজিত একটি অনুষ্ঠানে আমি ‘ভারতে হিন্দু পুনরুজ্জীবন’ বিষয়ে বক্তৃতা দিয়েছিলাম।আমার বক্তৃতা থেকে কিছু বিবৃতি দুঃখজনকভাবে বিতর্ক তৈরি করেছে। তাই আমি নিঃশর্তভাবে এই বিবৃতি প্রত্যাহার করছি।”

দেখুন টুইট

"হিন্দুদের হাতে মাত্র একটাই বিকল্প রয়েছে। এতদিন ধরে যাঁরা হিন্দু ধর্ম ত্যাগ করেছেন। তাঁদের পুনরায় ধর্মান্তরিত করতে হবে।  আমার অনুরোধ, প্রতিটি মঠ ও মন্দিরের বার্ষিক লক্ষ্য হবে, মাতৃধর্ম ত্যাগ করা লোকজনকে ফের হিন্দু ধর্মে ফিরিয়ে আনা।" বড়দিন প্রকাশ্য সমাবেশে বিজেপি সাংসদ বিতর্কিত মন্তব্যটি করেন।

শুনুন বিতর্কিত মন্তব্য

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)