মুম্বই: অন্তর্দেশীয় (Domestic) ও আন্তর্জাতিক যাত্রীদের (International Travellers) জন্য নয়া নির্দেশিকা জারি করল মুম্বই বিমান বন্দর কর্তৃপক্ষ (Mumbai Airport)। এয়ারপোর্টে যাত্রীদের যাতায়াত ও বিশ্রাম নিতে যাতে কোনও অসুবিধা নয় তার জন্যই এই নির্দেশিকা জারি করা হয়েছে। আরও পড়ুন : Gujarat Assembly Election Result 2022: মোদীর উন্নয়নেই 'ম্যাজিক' গুজরাটে, মনে করছে গেরুয়া শিবির

বিমানবন্দর কর্তৃপক্ষের তরফে প্রকাশিত এই নির্দেশিকায় উল্লেখ করা হয়েছে, সামনেই আসছে উৎসবের মরশুম (festive season)। তাই মুম্বই বিমানবন্দর থেকে দেশের বিভিন্ন প্রান্তে যাত্রীদের সংখ্যা বাড়বে। তাই অন্তর্দেশীয় যাত্রীদের জানানো হয়েছে তাঁদের জন্য নির্দিষ্ট টার্মিনালে বিমান ছাড়ার কমপক্ষে আড়াই ঘণ্টা আগে আসতে হবে। আর আন্তর্জাতিক যাত্রীদের সাড়ে তিন ঘণ্টা আগে বিমানবন্দরে পৌঁছনোর নির্দেশ দেওয়া হয়েছে।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)