হরিয়ানা বিধানসভা নির্বাচনের মুখে কংগ্রেসে যোগ দিয়েছিলেন অলিম্পিক পদকজয়ী কুস্তিগীর বজরং পুনিয়া (Bajrang Punia)। তারকা কুস্তিগীর বিনেশ ফোগাটের সঙ্গে একই দিনে বজরঙ হাত শিবিরে যোগ দিয়েছিলেন। হরিয়ানা নির্বাচনে বিনেশ প্রার্থী হয়ে বিধায়িকা হলেও বজরঙ লড়েননি। ২০০২০ টোকিও অলিম্পিকে ৬৫ কেজি ফ্রিস্টাইল কুস্তিতে পদক জয়ী বজরঙ হরিয়ানা নির্বাচনে কংগ্রেসের সংগঠনে বড় দায়িত্বে ছিলেন। কিন্তু হরিয়ানা বিধানসভা নির্বাচনে ভরাডুবি হয়েছিল হাত শিবিরের।

তবে হরিয়ানার ব্যর্থতা ঝেরে বজরঙ পুনিয়াকে দলীয় সংগঠনে বড় দায়িত্ব দিল কংগ্রেস। কংগ্রেসের কৃষক সংগঠন 'কিষাণ কংগ্রেস'-এর কার্যনিবাহী সভাপতি হিসেবে নিয়োগ করা হল বজরং পুনিয়া-কে। হরিয়ানার কুদানের ৩০ বছরের বজরং দেশের মহিলা কুস্তিগীরদের যৌন হেনস্থার বিরুদ্ধে ব্রিজভূষণ সিংয়ের বিরুদ্ধে আন্দোলনে বড় ভূমিকা নিয়েছিলেন বজরং। কৃষকের ছেলে বজরং কৃষক আন্দোলনকেও সমর্থন জানিয়েছিলেন।

কৃষক কংগ্রেসের কার্যনিবাহী সভাপতি হলেন বজরং পুনিয়া

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)