জেলের বাইরে বেরোলেন অরবিন্দ কেজরিওয়াল (Arvind Kejriwal)। বৃষ্টির মধ্যেই দলীয় নেতা, কর্মীদের সঙ্গে জয়ের হাসি হেসে, হাত জোড় করে কখনও হাত নেড়ে ভালবাসা জানান দিল্লির মুখ্যমন্ত্রী (Delhi CM)। কখন আপ প্রধান বাইরে আসেন, তার জন্য তিহাড় জেলের বাইরে অপেক্ষা করছিলেন আপের কর্মী, সমর্থকরা। আপ কর্মী, সমর্থকদের সামনে অরবিন্দ কেজরিওয়াল হাজির হতেই তাঁরা আনন্দে ফেটে পড়েন। বৃষ্টিতে ভিজে প্রত্যেকের কাধে কাধ মিলিয়ে জেল থেকে বাড়ির দিকে যেতে শুরু করেন দিল্লির মুখ্যমন্ত্রী। প্রসঙ্গত শুক্রবার সুপ্রিম কোর্টের তরফে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের জামিন মঞ্জুর করা হয়। কেজরিওয়ালের জামিনের ঘোষণা হতেই উল্লাসে ফেটে পড়েন দলীয় কর্মী, সমর্থকরা। সামনেই হরিয়ানায় বিধানসভা নির্বাচন। তার আগে আপ প্রধান তথা দিল্লির মুখ্যমন্ত্রীর জামিন নিঃসন্দেহে তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

আরও পড়ুন: Arvind Kejriwal Bail: কেজরিওয়ালের জেলমুক্তিতে আপ পরিবারকে শুভেচ্ছা স্ত্রী সুনীতার, কোন কোন শর্তে জামিন মুখ্যমন্ত্রীর?

তিহাড় জেলের বাইরে বেরোলেন অরবিন্দ কেজরিওয়াল...

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)