এতদিনে স্বপ্ন সার্থক হল, বলিউড কিং খান শাহরুখকে সামনে থেকে দেখলেন বাঙালি লেখিকা শ্রয়ণা ভট্টাচার্য (Shrayana Bhattacharya Meets Shah Rukh Khan)। গত রবিবার শাহরুখ খানের বাংলোতে যান শ্রয়ণা। কিংখানের সেক্রেটারি পূজা দাদলানির সহযোগিতা ছাড়া যে এই সাক্ষাত সম্ভব হত না, তা মনে করাতে ভোলেননি শ্রয়ণা। এবং এই বিরাট প্রাপ্তির জন্য পূজা দাদলানিকে অকুণ্ঠ ধন্যবাদ জানিয়েছেন লেখিকা। 

‘Desperately Seeking Shah Rukh’, এই নামেই বই লিখেছেন শ্রয়ণা ভট্টাচার্য।রবিবার রাতে শাহরুখের সঙ্গে সাক্ষাতের পর তাঁরই হাতে লেখা একটি নোট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন শ্রয়ণা। সঙ্গে লেখেন, “ আমি শুধু বলতে পারি, তিনি একজন অতি মানব। তবে শুধুমাত্র এই মহাবিশ্বের নন। এবং সবচেয়ে বেশি মানবিক।”  শ্রয়ণাকে হাতে লিখে ধন্যবাদ জানিয়েছেন শাহরুখ খান।

দেখুন পোস্ট

 

View this post on Instagram

 

A post shared by Shrayana (@bshrayana)

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)