Viral: ছোট পোশাক পরায় মহিলার উপর চিৎকার জুড়লেন যুবক! বেঙ্গালুরুর এই ঘটনাই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
(Photo Credits: Facebook)

বেঙ্গালুরু, ৭ অক্টোবর: 'ভারতের নিয়ম মেনে চলুন।' চলন্ত বাইক (Running Bike) থামিয়ে এক মহিলাকে (Woman) এমনই বার্তা দিলেন যুবক (Man)। কিছুদিন আগে শপিং মলে (Shopping Mal) এক মহিলাকে ছোট পোশাক (Shorts) পরতে দেখে তাকে ধর্ষণ (Rape) করার জন্য প্রকাশ্যে বলতে শোনা গিয়েছিল এক মহিলাকে। ভিডিও ভাইরাল (Viral Video) হয়ে সোশ্যাল মিডিয়ায় (Social Media) সে যেন হৈ হৈ কাণ্ড বয়ে গিয়েছিল। আর এবার খোদ বেঙ্গালুরু (Bengaluru) শহরে ছোট পোশাক পরায় এক মহিলার উপর প্রকাশ্য রাস্তায় চিৎকার জুড়ে দিলেন এক যুবক। এমনকী তাঁকে ভারতীয় পোশাক সঠিকভাবে পরিধান করার বার্তাও দিলেন প্রকাশ্য রাস্তাতেই। আর এই ঘটনাও ক্যামেরাবন্দী হয়ে হয়ে এখন নেটদুনিয়ার (Internet) রশদ।

এইচএসআর লেআউট অঞ্চলের এক মহিলা শর্টস পরে তার বন্ধুর সঙ্গে বাইকে চড়ে যাচ্ছিলেন। সেই সময়ই আচমকা বাইক থামিয়ে তাকে ভারতীয় পোশাক (Indian Dress) পরার প্রকাশ্য পরামর্শ দেন যুবক। এই ঘটনা নিজের মোবাইলে বন্দী করে ফেলেন মহিলার সঙ্গে থাকা পুরুষ বন্ধুটি। সঙ্গে সঙ্গে তা পোস্ট করে দেন ফেসবুকে (Facebook)। গত বৃহস্পতিবার অর্থাৎ ৩ অক্টোবর রাত ন'টায় ঘটেছে এই ঘটনা। ওই ভিডিওতে যুবককে বলতে শোনা গিয়েছে, “তুমি কি ভারতীয়? "দয়া করে ভারতের নিয়মকানুন মেনে চলুন।” আরও পড়ুন- Maha Navami 2019 Wishes & Images: পুরীর সমুদ্র সৈকতে বালিতে ফুটে উঠল মহানবমীর শুভেচ্ছা, বালি ভাস্কর সুদর্শন পট্টনায়েকের শিল্প ভাইরাল

দ্য নিউজ মিনিটের (The News Minute) রিপোর্ট অনুযায়ী, মহিলা বাইকে ছিলেন। হঠাৎ ওই ব্যক্তি তাদের বাইক থামিয়ে চিৎকার করে বলে ওঠেন , "বাড়িতে তোমার কোনও কাপড় নেই?" "ভারতীয় নিয়ম মেনে চলুন।" এ কথা শুনে ওই মহিলার বিরুদ্ধে অভিযোগ দায়ের করার হুমকি দেন মহিলা। যা শুনেই ঘটনাস্থল পরিত্যাগ করে চম্পট দেন যুবক। বিষয়টি নিয়ে পুলিশের দ্বারস্থ হওয়ারও সিদ্ধান্ত নিয়েছেন মহিলা। তাঁর যুক্তি, "ওই ব্যক্তি তাঁকে অন্য পোশাক পরতে বলেছেন।"