Viral: বিয়ের আসরে ফেসবুকে মত্ত দম্পতি! বিয়ে চলাকালীনই আপডেট করলেন নিজেদের 'ম্যারেড' স্ট্যাটাস
Facebook (Photo Credits: IANS)

লন্ডন, ৯ অক্টোবর: আধুনিকতার হাত ধরে এগিয়ে চলার সঙ্গে সঙ্গে মানুষ ক্রমশ সোশ্যাল সাইটের (Social Site) গ্রাসে চলে যাচ্ছে। জীবনের প্রতিটি দিনের প্রতিটি মুহূর্তের খবর পুঙ্খানুপুঙ্খ ফেবুতে না দিলে যেন শান্তিতে ঘুম আসে না রাতে! জন্মদিন তো বটেই কোন নিকট আত্মীয় (Relative) মারা গেলে সেই ছবি ফেসবুকে (Facebook) দিয়ে দুঃখ প্রকাশ করার নজিরও বিরল নয়। এবার সামনে এল এক দম্পতির বিবাহ অনুষ্ঠান চলাকালীন তাঁদের 'ম্যারেড' স্ট্যাটাস (Married Status) আপডেট দেওয়ার খবর। যে ঘটনা সম্প্রতি ক্যামেরাবন্দী হয়ে ভাইরাল (Viral) হয়েছে নেট দুনিয়ায় (Internet)। এই ভিডিওতে (Video) দেখা গিয়েছে, বিবাহ অনুষ্ঠান চলাকালীন ফেসবুকে নিজেদের জীবনে বাঁধা পরার স্ট্যাটাস দিতে।

তাদের ছবি সোশ্যাল সাইটে ভাইরাল হয়ে যাওয়ার পর উপহাসের মুখে পড়তে হয়েছে স্বাভাবিকভাবেই। যারা তাদের ছবি শেয়ার করেছেন, তাদের মধ্যে একজন ক্যাপশনে (Caption) লিখেছেন, "মোমবাতি বা বালির অনুষ্ঠান না করে ড্যানিয়েল এবং জেমস তাদের ফেসবুকের স্ট্যাটাস বিবাহিত হিসাবে পরিবর্তিত করছেন।" আরও একজন বলছেন, "এটি সুন্দর বা উদ্ভট নয়। এটি হাস্যকর!" তৃতীয় এক ব্যক্তি বলছেন, "চারপাশের কি হাল! আমি পৃথিবী থেকে বিদায় নিতে চাই।" আরও পড়ুন- Viral: লস অ্যাঞ্জেলসে হলিউডি রানু মণ্ডল! মার্কিন যুক্তরাষ্ট্রের স্টেশনে খোঁজ মিলল নতুন তারকার

উল্লেখ্য, কিছুদিন আগেই TikTok-এ ভাইরাল হয়েছিল একটি ভিডিও। যে ভিডিওতে দেখা গিয়েছিল, PubG গেমে মগ্ন পাত্র। আর কন্যা ঠায় তাকিয়ে আছেন বরের মোবাইল স্ক্রিনের (Mobile Screen) দিকে! এমনকী একজন উপহারও (Presentation) এগিয়ে দিতে আসছেন বরের দিকে। কিন্তু PubG ভক্ত বর সেই উপহারও দূরে ঠেলে দিচ্ছেন। চোখ তখন তার শুধুই মোবাইলে। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো জনপ্রিয় হয়ে উঠেছিল সেই ভিডিও। বহু মানুষ নিজের ওয়ালে শেয়ার করেছিলেন সেই ভিডিও।