Ranu Mondal: রানু মণ্ডলের মেকওভারের ভাইরাল ছবি নকল! দাবি করলেন মেকআপ আর্টিস্ট
রানু মণ্ডল (Photo Credits: Twitter)

কানপুর, ২১ নভেম্বর: মাস চারেক ধরে ভাইরাল (Viral) মানেই রানু মণ্ডল (Ranu Mondal)। সংবাদ মাধ্যমেও ভাইরাল খবরের শীর্ষে তিনিই। তা সে ভক্তের সঙ্গে খারাপ ব্যবহারই হোক কিংবা হিমেশ রেশামিয়ার (Himesh Reshammiya) সঙ্গে গান। ভাইরাল হয়ে চলেছেন প্রতিদিন। রানুকে নিয়ে লেটেস্ট ভাইরাল খবর তাঁর মেকওভার (Makeover)। তাঁর মেকওভারের ছবি ফটোশপ করে পর্যন্ত ভাইরাল হয়। ওই ছবিটির সঙ্গে রানুর ত্বকের রঙের বিস্তর ফারাক। আর এতদিন পর এই বিষয়ে মুখ খুললেন মেকআপ আর্টিস্ট সন্ধ্যা। কানপুরে সন্ধ্যাই রানুর মেকওভার করেছিলেন।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিটিতে দেখা যায় রানু মণ্ডলকে অতিরিক্ত মেকআপ করানো হয়েছে। হাসির ধুম পড়ে যায়। এতদিন এই ছবিটি (Photo) নিয়ে টুঁ শব্দটি না করলেও এবার ওই ছবি যে ফটোশপ করা তা দাবি করলেন সন্ধ্যা। সেই সঙ্গে নিজের হাতে করা রানুর আসল ছবিটি নিজের ইনস্টাগ্রাম (Instagram) অ্যাকাউন্টে শেয়ারও করেছেন তিনি। আরও তিনি: Ranu Mondal Viral Pics: সত্যি নাকি ফটোশপ? জানুন রানু মণ্ডলের অদ্ভুত মেকআপের রহস্য

 

রানাঘাট স্টেশন (Ranaghat Station) থেকে বলিউডে পা রাখা। সিনেমাকেও হার মানায় রানুর যাত্রা। সম্প্রতি একটি অনুষ্ঠানে আমন্ত্রিত হয়ে ক্যাটওয়াক করেন রানু। সেই অনুষ্ঠানেই তাঁকে মেকআপ নিয়ে নানাবিধ চর্চা শুরু হয়। তবে এ বিষয়ে রানু মণ্ডল নিজে এখনও পর্যন্ত কোনো প্রতিক্রিয়া দেননি।