Ranu Mondal Viral Pics: সত্যি নাকি ফটোশপ? জানুন রানু মণ্ডলের অদ্ভুত মেকআপের রহস্য
রানু মণ্ডলকে নিয়ে তৈরি মিমস (Photo Credits: Twitter)

Ranu Mondal Pics in 'Heavy Golden Makeup' Goes Viral: কয়েকমাস ধরে এমন একটি দিন যাচ্ছেনা যেখানে রানু মণ্ডল (Ranu Mondal) ভাইরাল (Viral) দুনিয়ার খবরের শীর্ষে থাকছেন না। তাঁর উত্থান, ভক্তের সঙ্গে খারাপ ব্যবহার, বিতর্কিত মন্তব্য সবকিছু নিয়েই ভাইরাল হয়েছেন প্রতিদিন। যার ফলে বারবার নেট দুনিয়ায় বিতর্কের কেন্দ্রে পৌঁছে গেছেন। এতদিন তাঁর গানে মুগ্ধ ছিলেন জনগণ। কিন্তু এরপরে যা যা ঘটেছে তাতে নেটিজেনদের (Netizen) খোরাকে পরিণত হয়েছেন তিনি। এবার নতুন করে বিতর্ক তৈরি হয়েছে তাঁর মেকওভার (Makeover) নিয়ে। গতকাল ইন্টারনেট সেনসেশন রানু মণ্ডলের মেকওভারের আরও কিছু ছবি তোলা হয় যার সঙ্গে মুখোমুখি তোলা ছবিটির ত্বকের রঙের এক বিস্তর ফারাক। তবে কী সবটাই ফটোশপ?

গতকাল সোনালী লেহেঙ্গা পরে, মেকআপ করে আলাদাই বেশে তাঁর ছবি শেয়ার করা মাত্রই ফের ভাইরাল। নেটিজেনরা তাঁর ছবি নিয়ে ট্রোল করতে থাকে। বাদ যায়নি মিমসও। অজস্র মিমসে ভরে যায় সোশ্যাল মিডিয়ার পাতা। লক্ষ লক্ষ মানুষ তাঁর চেহারার আরও বিকৃতি ঘটিয়ে শেয়ার করতে থাকে। আরও পড়ুন, হাড়ের বদলে মোটরবাইক, মা-বাবার কবর খুঁড়ল ছেলে!

নেটিজেনদের করা মিমস-

 

 

 

 

 

 

রানু মণ্ডলের মেকওভারের ভিডিও-

গতকাল একটি বিউটি পার্লারের (Beauty Parlour) উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে যান তিনি। সেখানে তিনি অতিথি (Guest) হিসেবে যান। তাই মেকওভারের জন্য তাঁকেই বেঁচে নেওয়া হয়। পার্লারের উদ্বোধনে রানু মণ্ডলকে সাজিয়ে র‍্যাম্প ওয়াক (Ramp Walk) করানো হয়। কিন্তু বিতর্ক তৈরি হয় একটি ছবি ঘিরে। এই নিয়ে তৈরি হয় জল্পনাও। রানু মণ্ডলের ওই দিন মেকওভারের অন্য ছবিগুলির সঙ্গে তুলনা করলে এই ছবিতে মুখ একটু বেশিই সাদা। হতে পারে ফটোশপ করে আরো সাদা করে দেওয়া হয় এই ছবিটি। যার ফলে সোশ্যাল মিডিয়ায় শুধুমাত্র এই ছবিটি নিয়েই আরও বেশি ট্রোল হয়। তবে এ বিষয়ে রানু মণ্ডল এখনও পর্যন্ত কোনো প্রতিক্রিয়া দেন নি।