Viral Funny Meme: ড্রামের ছন্দে বিড়ালের যুগলবন্দীর ভাইরাল মিম ভিডিওর রহস্যটা জানেন কী?
ড্রামের ছন্দে এবং বিড়ালের যুগলবন্দী (Photo Credits: YouTube grab)

বেশকিছুদিন ধরেই ইন্টারনেটে ভাইরাল একটি ভিডিও মিম (Video Meme)। যে মিমে দেখা গেছে একজন ড্রামার এবং একটি বিড়ালের যুগলবন্দী। এতক্ষণে পাঠক হয়তো বুঝেও গেছেন কোন মিমের কথা বলা হচ্ছে। এই ভিডিওটিতে দেখা যায়, একটি তুর্কিশ গানের সঙ্গে তালে তাল মিলিয়ে মাথা নাচাচ্ছে একটি বিড়াল আর গায়ক যিনি তিনি দ্রাম বাজিয়ে দিব্ব্যি গেয়ে চলেছেন। বিশেষত বিড়ালের মাথা নাচানোর কায়দা দেখে জনপ্রিয় হয় ভিডিওটি। তারপর এর থেকেই তৈরি হয় একাধিক মিম। গোটা দেশ এই তুর্কিশ গানের ছন্দে মাথা নাচাচ্ছেনও বটে।

জানা গেছে, এই তুর্কিশ গায়কের নাম বিলাল গ্রেগেন। যে গানটিতে বিড়ালটি মাথা নাচাচ্ছে তা হল লেভান পোলাক্কা। কিন্তু কেউ জানেন কে এই বিলাল গ্রেগেন? তিনি হলেন তুর্কির স্ট্রিট গায়ক এবং অন্ধ। রাস্তায় রাস্তায় ঘুরে তিনি গান গেয়ে অর্থ উপার্জন করেন। একটি পার্কার বেঁচে বসে দারবুকা বাজিয়ে তিনি গানটি গাইছিলেন। তবে সেখান কিন্তু ছিল না কোনও বিড়াল। ভিডিওটি প্রায় ২ বছর আগের। পরে গানটির সঙ্গে বিড়ালের ভিডিওটি সংযুক্ত করা হয়। আর যা রমরম করে ছড়িয়ে পড়ে, রীতিমতো ভাইরাল হয়ে পড়ে।

আরও পড়ুন, করোনা প্রতিষেধক কোভিশিল্ড নিরাপদ, বিবৃতি দিল সেরাম ইনস্টিটিউট অফ ইন্ডিয়া

দিন কয়েক আগে হিন্দি গান 'কলিও কে চমন' গানটির তুর্কি ভার্সানটিও তাঁর গলায় শোনা যায়। এই ভিডিওটি পরে ভাইরাল হয়, হ্যাঁ, তবে ওই মিমটির মতো নয়। তবে এই ব্যক্তি বেশ মন জয় করেছেন নেটিজেনদের। তেমনই মিমের সৃষ্টিকর্তাকেও জানিয়েছেন কুর্নিশ।