Viral Video: জেপি নাড্ডার হেলিকপ্টার ল্যান্ড করার সময় ভেঙে পড়ল কলেজের দেওয়াল! দেখুন ভিডিও
UP School Wall Collapses During BJP President’s Chopper Landing (Photo: Twitter)

বালিয়া, ২৩ ফেব্রুয়ারি: বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার (JP Nadda) হেলিকপ্টার (Helicopter) ল্যান্ড করার সময় ভেঙে পড়ল কলেজের দেওয়াল (Wall Collapses)। যা নিয়ে বিব্রত উত্তরপ্রদেশে বিজেপি নেতারা। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বালিয়া (Balia) জেলায় একটি নির্বাচনী সমাবেশে যোগ দিতে আসেন নাড্ডা। রাতসার ইন্টারমিডিয়েট কলেজ (Ratsar Inter College) মাঠে তাঁর হেলিকপ্টার অবতরণ করার সময় ব্লেডের হাওয়ার গতিবেগে ভেঙে পড়ে দেওয়াল। তবে দুর্ঘটনার কারণে কোনও হতাহতের খবর পাওয়া যায়নি।

হেলিকপ্টার অবতরণের ভিডিওটি সোশাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হয়েছে এবং অনেকেই রাজ্যের শিক্ষাগত পরিকাঠামোর মান নিয়ে প্রশ্ন তুলেছে। বিজেপি ভোটারদের আকৃষ্ট করার জন্য নানা উন্নয়নমূলক কাজের প্রচার করছে। কিন্তু হেলিকপ্টার অবতরণের কারণে কলেজের দেওয়াল ভেঙে যাওয়া এই দাবিগুলির সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছে।

দেখুন ভিডিও: 

বিজেপি সভাপতি বিজেপি প্রার্থী এবং রাজ্যের মন্ত্রী উপেন্দ্র তিওয়ারির সমর্থনে প্রচার করতে বালিয়া জেলার ফেফনা বিধানসভা কেন্দ্রে গিয়েছিলেন জেপি নাড্ডা। কলেজ মাঠে নাড্ডার হেলিকপ্টার অবতরণের জন্য একটি হেলিপ্যাড তৈরি করা হয়েছিল। ভিডিওতে দেখা গিয়েছে যে হেলিকপ্টারের অবতরণের কারণে সৃষ্ট দমকা হাওয়ার কারণে দর্শকদেরও মুখ ধুলোয় ভরে যাচ্ছে। অনেকেই মুখ ঢেকে পরিস্থিতি সামলাতে ব্যস্ত হয়ে পড়েন।