Vi New Video Ad Out: মুক্তি পেল 'ভিআই'-র রিব্র্যান্ডিং ভিডিও অ্যাড, নিরাশ নেটিজেনরা
মুক্তি পেল 'ভিআই'-র রিব্র্যান্ডিং ভিডিও অ্যাড (Photo Credits: Youtube screenshot)

মুম্বই, ৮ সেপ্টেম্বর: ভোডাফোন এবং আইডিয়া (Vodafone Idea) সংযুক্তিকরণের পর এবার তারা আসছে নতুন ভাবে। ভোডাফোন ও আইডিয়া রিব্র্যান্ড করে হয়েছে 'ভিআই' (Vi)। গতকালই ডিজিটাল অনুষ্ঠানের আয়োজন করে এমডি এবং এসইও রবিন্দর টক্কর জানান, 'দুটি সংস্থা এক হয়ে গেছে। আমাদের উচিত নতুন করে শুরু করা।' ভোডাফোনকে আর দেখা যাবে না পুরোনো লোগোতে। আজ মুক্তি পেল 'ভিআই'-র রিব্র্যান্ডিং ভিডিও অ্যাড। ভিডিও অ্যাড প্রকাশ পাওয়ার পর নিরাশ নেটিজেনরা।

ভোডাফোনের লাল রঙের 'V' এবং আইডিয়ার আইয়ের লাল-হলুদের মিশ্রণ রেখে নতুন লোগো তৈরি হয়েছে। আজকের পর থেকেই দেশের সমস্ত জায়গায় দেখা যাবে এই নতুন লোগো। বিজ্ঞাপনের মাধ্যমে গ্রাহকদের রিব্র্যান্ডিং-র খবর পৌঁছে দেওয়া হবে। এতদিন পর্যন্ত ভোডাফোন এবং আইডিয়া আলাদা বিজ্ঞাপনই চালাতো। উল্লেখ্য, ২০১৮ সালেই ভোডাফোন ইন্ডিয়া এবং আইডিয়া সেলুলার সংযুক্ত হয়ে যায়। আরও খবর, 'প্রকৃত নিয়ন্ত্রণরেখায় তাদের সেনাদের উস্কানি দিচ্ছিল ভারত', অভিযোগ তুলে ভারতীয় সেনার ঘাড়ে দোষ চাপালেন চিনা বিদেশমন্ত্রী

ভোডাফোন আইডিয়া ভারতের সবচেয়ে বড় টেলিকম সংস্থা ছিল। কিন্তু রিলায়েন্স জিও আসার পর থেকেই পিছু হঠতে থাকে। ৪০ কোটি গ্রাহকের থেকে প্রায় ১০ কোটি গ্রাহক চলে যায় গত কয়েক বছরে। কম পয়সায় টেলিফোন ও ইন্টারনেটের সুবিধা দিয়ে বাজারে আসা মুকেশ আম্বানির জিও এখন দেশের সবচেয়ে বড় টেলিকম সংস্থা। গ্রাহক সংখ্যা ৪০ কোটির বেশি।